পশ্চিমবঙ্গ

west bengal

'প্রার্থী খুঁজতে পাকিস্তান পৌঁছে যাবে তৃণমূল', প্রচারে বেরিয়ে কটাক্ষ দিলীপের - LOK SABHA ELECTIONS

By ETV Bharat Bangla Team

Published : Mar 25, 2024, 8:23 PM IST

Dilip Ghosh Slams TMC: 'আমি বোলার দেখি না, বল দেখি' ৷ ভোটের প্রচারে নেমেই বিরোধী প্রার্থীর উদ্দেশে আক্রমণ শানালেন বিজেপি প্রার্থী দিলীপ গোষ ৷

Etv Bharat
Etv Bharat

প্রচারে বেরিয়ে কটাক্ষ দিলীপের

বর্ধমান, 26 মার্চ: প্রার্থী তালিকার নাম প্রকাশের পরে বর্ধমান এসে প্রথম বলেই ছয় হাঁকানোর দাবি করলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। পাশাপাশি শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একের পর এক তোপও দাগলেন বিজেপি'র প্রাক্তন সহ-সভাপতি। কটাক্ষের সুরে দিলীপ জানালেন, এরপর প্রার্থী খুঁজতে পাকিস্তানে পৌঁছে যাবে তৃণমূল ৷

সোমবার তৃণমূলের কটাক্ষকে উত্তর দিয়ে দিলীপ ঘোষ বলেন, "মানুষ বুঝতে পেরে গিয়েছে এক হাজার টাকা দিয়ে মহিলাদের ইজ্জত কেড়ে নেওয়া হচ্ছে। দলীয় অফিসে নিয়ে গিয়ে মহিলাদের ধর্ষণ করা হচ্ছে। তাই রাজ্যের প্রতিটি মহিলা এখন ভয়ের মধ্যে আছে, আতঙ্কের মধ্যে আছে। তারা তৃণমূল কংগ্রেসের নাম শুনলে কেঁপে উঠছে। তারা আজ জবাব চাইছে।"

সেইসঙ্গে, তৃণমূল প্রার্থীকে কটাক্ষ করতেও ছাড়েনি দিলীপ ঘোষ ৷ তিনি বলেন, "তৃণমূল কংগ্রেসকে শিক্ষা দেওয়ার জন্য বিজেপিকে মানুষ ভোট দেবে। ওদের এখন চিন্তা দিলীপ ঘোষ প্রার্থী হল কেন ? তারা প্রার্থী খুঁজতে খুঁজতে উত্তরপ্রদেশ হয়ে গুজরাতে পৌঁছে গিয়েছে ৷ আর একটু পার হলে পাকিস্তানে পৌঁছে যেত। গত নির্বাচনে বাংলাদেশ থেকে নায়ক-নায়িকা নিয়ে এসে তৃণমূল কংগ্রেস প্রচার করেছিল। আর তাদের যারা প্রার্থী হচ্ছে তাদের কেউ বাংলা জানে না, বাংলা বোঝে না; তাদের কি মানুষ ভোট দেবে ?" বহিরাগত প্রসঙ্গে তিনি বলেন, "আজ শত্রুঘ্ন সিনহা, কীর্তি আজাদ বাঙালি হয়ে যায় অথচ দিলীপ ঘোষকে নিয়ে তাদের চিন্তা।"

দিলীপ আরও বলেন, "আমার বিপরীতে কে আছে আমি দেখি না। আমি বোলার দেখি না, আমি বল দেখি। সবে তো শুরু হল ৷ এদিন প্রথম বলে ছক্কা মেরেছি।" মেদিনীপুরের চেনা জমি ছেড়ে বর্ধমান প্রসঙ্গে তিনি বলেন, "মেদিনীপুরে আমি টিন তৈরি করেছি পিচ তৈরি করেছি। আমার হাতেই দল ছিল। চিন্তা ছিল না। আর এখানে টিম যাই হোক, ব্যাটসম্যান কিন্তু আমিই আছি। আর আমার টিমের ফিল্ডাররা রীতিমতো তৈরি জেতার জন্য মাঠে নেমেছি।"

আরও পড়ুন:

  1. ভোটের দিন ব্যারাকপুরে 'অর্জুন' ম্যাজিক হবে, পার্থকে হুশিয়ারি পদ্মপ্রার্থীর
  2. রেখা পাত্রকে প্রার্থী হিসেবে না-পসন্দ! বিরোধিতায় পথে সন্দেশখালির মহিলারা

ABOUT THE AUTHOR

...view details