পশ্চিমবঙ্গ

west bengal

Maoist Poster in Purulia : সাধারণতন্ত্র দিবসের পরদিনই মাওবাদী পোস্টার, চাঞ্চল্য পুরুলিয়ায়

By

Published : Jan 27, 2022, 10:27 AM IST

মাওবাদী পোস্টার উদ্ধারকে কেন্দ্র করো চাঞ্চল্য ছড়িয়েছে পুরুলিয়ায় বরাবাজার থানা এলাকার একাধিক গ্রামে (Maoist Poster in Purulia) ৷ বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পোস্টারগুলি উদ্ধার করে নিয়ে যায় পুলিশ ৷

Purulia Maoist News
পুরুলিয়ায় মাও পোস্টার

পুরুলিয়া, 27 জানুয়ারি : সাধারণতন্ত্র দিবসের পরদিন সকালেই মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য । পুরুলিয়ার বরাবাজার থানার ঝাড়খণ্ড ঘেঁষা লালডি গ্রামের একাধিক জায়গায় বৃহস্পতিবার সকালে উদ্ধার করা হয় এই মাও নামাঙ্কিত পোস্টার (Maoist posters found in Purulia)।

যেখানে সাদা কাগজে লালকালিতে বাংলায় লেখা রয়েছে "আমাদের শহিদ দিবসে এলাকার মানুষ দলে দলে যোগদান করো, আমরা শীঘ্রই আসছি ।" পোস্টারের নিচে লেখা 'মাওবাদী'। অন্য পোস্টারগুলিতেও একইভাবে লেখা রয়েছে, "আমাদের কমরেড কিষাণজির মৃত্যুর বদলা চাই, লাল সেলাম ।"

বৃহস্পতিবার সকালে এই পোস্টারগুলি দেখেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায় । খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ ইতিমধ্যেই পোস্টারগুলি উদ্ধার করেছে । তবে কে বা কারা এই পোস্টার দিয়েছে, তা এখনও জানা যায়নি । গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বরাবাজার থানার পুলিশ । এর আগেও বরাবাজার থানার বিভিন্ন জায়গা থেকে মাওবাদী নামাঙ্কিত পোস্টার উদ্ধারের ঘটনা ঘটেছে ।

আরও পড়ুন :পঞ্চায়েত সমিতির BJP সদস্যের বাড়িতে আগুন, মিলল "মাওবাদী" পোস্টার

ABOUT THE AUTHOR

...view details