পশ্চিমবঙ্গ

west bengal

Srinjay Bose on Mohun Bagan : বারপুজোর আমন্ত্রণ হোয়াটসঅ্যাপে, তবু মোহনবাগান নিয়ে আবেগ অটুট সৃঞ্জয়ের

By

Published : Apr 15, 2022, 7:59 PM IST

Updated : Apr 15, 2022, 8:29 PM IST

Srinjay Bose on Mohun Bagan Barpujo
মোহনবাগান নিয়ে আবেগ অটুটই থাকবে, বারপুজোর নিমন্ত্রণ না পৌঁছলেও জানালেন সৃঞ্জয়

টুটু বসু এখনও মোহনবাগানের প্রেসিডেন্ট কি না, তা নিয়ে নিয়েও মন্তব্য করতে চাননি সৃঞ্জয় (Srinjay Bose on Mohun Bagan) ৷

কলকাতা, 15 এপ্রিল : মোহনবাগান ক্লাবের বারপুজোর (barpujo of Mohun Bagan Club) নিমন্ত্রণপত্র এবার পৌঁছয়নি প্রাক্তন ক্লাব সচিব সৃঞ্জয় বসুর কাছে । তাঁকে শুধুমাত্র হোয়াটসঅ্যাপ করে আমন্ত্রণ পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে । ক্লাবের বর্তমান পদাধিকারীদের তরফেও কেউ ফোন করে সৃঞ্জয় বসুকে আমন্ত্রণ জানাননি ৷ শুক্রবার মোহনবাগান ক্লাব থেকে অনতিদূরে ভবানীপুর ক্লাবে বসে একথা জানিয়েছেন সৃঞ্জয় বসু । এই ক্লাবের শীর্ষকর্তা হিসেবে সৃঞ্জয় বসু অবশ্য মোহনবাগানের বর্তমান সচিব দেবাশিষ দত্তকে ফোন করে বারপুজোর অনুষ্ঠানে ভবানীপুর ক্লাবে আসার আমন্ত্রণ জানিয়েছিলেন । ব্যস্ততার ফাঁকে অন্তত একবার তাঁকে ভবানীপুর ক্লাবে এসে ঘুরে যাওয়ার অনুরোধ করেন ৷

যাঁরা ময়দানের খবর রাখেন তাঁরা জানেন, মোহনবাগান এবং বসু পরিবারের যোগ বিজ্ঞাপনী সংস্থার আঁটার মতো । অথচ সেই মোহনবাগান ক্লাবের বারপুজোয় তাঁদের কাউকে দেখা গেল না (Srinjay Bose absent from barpujo of Mohun Bagan)। সভাপতি টুটু বসুও ব্রাত্য । যদিও মোহনবাগান সচিব দেবাশিস দত্ত বলছেন, “ টুটু বসু, অঞ্জন মিত্ররা মোহনবাগানের অবিচ্ছেদ্য অংশ । তবে সবাইকেই থামতে হয় । উমাপতি কুমার, ধীরেন দে, শৈলেন মান্নাকেও থামতে হয়েছে ।” তবে এই বিষয়টি নিয়ে তিনি কী ভাবছেন তা নিয়ে সরাসরি মুখ খুলতে রাজি নন সৃঞ্জয় বসু । টুটু বসু মোহনবাগানের প্রেসিডেন্ট আছেন কি না তা নিয়েও শব্দ খরচ করেননি তিনি । শুধু বলেছেন, “দেখুন আমার পয়তাল্লিশ বছর বয়স । আমি থামব কি না তা ঈশ্বর ঠিক করবেন । অন্য কেউ যদি ঠিক করে ফেলেন, সেটা তার বিষয়”।

বারপুজোর আমন্ত্রণ হোয়াটসঅ্যাপে, তবু মোহনবাগান নিয়ে আবেগ অটুট সৃঞ্জয়ের

আরও পড়ুন : অভিষেকের ক্লাবের ট্যাগলাইন, ‘দমদার হারবার ডায়মন্ড হারবার‘

এই প্রথম নবর্ষের দিন বারপুজোয় মোহনবাগান ক্লাবে তাঁর গাড়ি পৌঁছল না । স্বাভাবিকভাবেই একটা খারাপ লাগা কাজ করেছে সৃঞ্জয়ের মধ্যে ৷ বলেছেন, “দেখুন সবকিছুরই একটা প্রথম আছে । আমার মোহনবাগান ঘিরে আবেগ আজও একইরকম । ইস্টবেঙ্গলের বিরুদ্ধে খেলা থাকলে আজও সারাদিন জলস্পর্শ করি না ৷” মোহনবাগান থেকে তাঁর বিদায় প্রসঙ্গে রাজনৈতিক অঙ্ক রয়েছে বলে মনে করেন অনেকে । যদিও তা নিয়ে সহমত নন ভবানীপুর ক্লাবের শীর্ষকর্তা । মোহনবাগানের পাশাপাশি এদিন ভবানীপুর ক্লাবেও পালিত হল বারপুজো । মোহনবাগান ক্লাবের অনেক পরিচিত মুখ উপস্থিত ছিলেন ভবানীপুরের বারপুজোয় । মনোরঞ্জন ভট্টাচার্য, শংকরলাল চক্রবর্তী-সহ একাধিক প্রাক্তন ফুটবলার ছিলেন বারপুজোর অনুষ্ঠানে ।

Last Updated :Apr 15, 2022, 8:29 PM IST

ABOUT THE AUTHOR

...view details