পশ্চিমবঙ্গ

west bengal

Dev shares Jaalbandi trailer: 'জালবন্দী' ছবির ট্রেলার শেয়ার করে দরাজ প্রশংসা দেবের

By

Published : Jun 5, 2022, 10:41 AM IST

নতুন বাংলা ছবি 'জালবন্দী'র ট্রেলার নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করলেন দেব (Dev shares Jaalbandi trailer)৷ শুধু তাই নয়, দরাজ প্রশংসায় ভরিয়ে দিলেন অভিনেতা-পরিচালককে (Jaalbandi trailer releases)৷

Dev shares trailer of new Bengali film Jaalbandi
'জালবন্দী' ছবির ট্রেলার শেয়ার করে দরাজ প্রশংসা দেবের

কলকাতা, 5 জুন: "বাংলা ছবির পাশে দাঁড়ান" - এই স্লোগান যতই সপ্তম সুরে কানে বাজুক না কেন ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যায় রেষারেষির কথা । বড় প্রযোজক চাপে ফেলেন ছোট প্রযোজদের, এ হেন ঘটনা আকছার ঘটে ইন্ডাস্ট্রিতে । তবে এ বার একদম অন্যরকম একটি ঘটনার সাক্ষী থাকল বাংলা ছবির জগৎ ।

পরিচালক-প্রযোজক পীযুষ সাহার আসন্ন ছবি 'জালবন্দী'র ট্রেলার (Jaalbandi trailer releases) নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সুপারস্টার দেব (Dev shares Jaalbandi trailer)। নবাগত প্রিন্স ও পরিচালক-প্রযোজক পীযুষ সাহাকে সেই পোস্টের মাধ্যমে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন অভিনেতা । ফলত, একদিনে এক মিলিয়ন ভিউস পার করল 'জালবন্দী' ছবির ট্রেলার ।

'প্রিন্স এন্টারটেইনমেন্ট পি ফোর'-এর প্রযোজনায় 'জালবন্দী' ছবিটি বলবে এক তরুণ মধ্যবিত্ত যুবক অনীশের গল্প । বাবার আকস্মিক মৃত্যুর পর সম্পূর্ণ পৃথিবী ওলট-পালট হয়ে গেলে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে এক ইনশিওরেন্স কোম্পানির বিমা এজেন্ট হিসেবে কাজ করা শুরু করতে হয় তাকে । সব স্বপ্ন বিসর্জন দিয়ে টার্গেট পূরণের সংগ্রামে টিকে থাকতে একের পর এক অযাচিত পরিস্থিতির জালে জড়িয়ে পড়ে অনীশ । শেষ অবধি এই জাল ছিঁড়ে সেই সাদা-সিধে ছেলেটা বেরোতে পারল কি না তারই গল্প বলবে এই ছবি (new Bengali film)।

'জালবন্দী' ছবির ট্রেলার শেয়ার করেন দেব

রুদ্ধশ্বাস, ভিন্ন স্বাদের রহস্য, রোমাঞ্চ ও সম্পর্কের নানান পাটিগণিতে ভরপুর ‘সমরেশ মজুমদারের’ রহস্য উপন্যাস 'জালবন্দী' অবলম্বনে পীযুষ সাহার এই নতুন ছবির নির্মাণ । ছবিটি মুক্তি পাবে 17 জুন ।

আরও পড়ুন:Swastika Mukherjee FB Post : X=প্রেম, সৃজিতের সঙ্গে পুরনো সম্পর্কে উঁকি দিলেন স্বস্তিকা

প্রসঙ্গত, পীযুষ সাহা পরিচালনার ক্ষেত্রে বরাবর দর্শককে নতুন মুখ ও নতুন ধরনের গল্প উপহার দিয়ে এসেছেন । তাঁর হাত ধরেই অঙ্কুশ, শুভশ্রী, রুবেলের রূপালি পর্দার সঙ্গে প্রথম পরিচয় । 'গ্যাঁড়াকল', ' তুলকালাম', 'কেল্লাফতে', 'রাজু আঙ্কেল', 'বাজিমাত', ' নীল আকাশের চাঁদনী', 'বেপরোয়া'-র মতো হিট ছবি ইন্ডাস্ট্রিকে খারাপ সময়েও আলোর দিশা দেখিয়েছে । বলাবাহুল্য তিনিই উপহার দিয়েছেন আজকের জনপ্রিয় হেভিওয়েট তারকাদের । 'জালবন্দী' ছবির মাধ্যমে আবার এক নতুন মুখ প্রিন্সকে দর্শকের দরবারে আনতে চলেছেন তিনি ।

'জালবন্দী' ছবির ট্রেলার

ছবিতে অভিনয় করেছেন দীপঙ্কর দে, পায়েল সরকার, জুন মালিয়া, দর্শনা বণিক, প্রিন্স প্রাচুর্য, পম্পা সাহা, খরাজ মুখোপাধ্যায়, পুষ্পিতা মুখোপাধ্যায় ও রণজয় । ক্যামেরায় গোপী ভগত ।

ABOUT THE AUTHOR

...view details