পশ্চিমবঙ্গ

west bengal

মলয় ঘটক রাবণ, রাক্ষস; বেলাগাম জিতেন্দ্র

By

Published : Mar 23, 2021, 12:49 PM IST

ধাদকা এলাকায় কর্মী সম্মেলন করতে গিয়ে জিতেন্দ্র তেওয়ারি বলেন, "জয় শ্রীরাম ধ্বনি দিয়ে ওই রাবণের রাম নাম সত্য হ্যায় করতে হবে । আসানসোল থেকে ওই রাক্ষস, অত্যাচারীকে উৎখাত করতেই হবে ।"

jitendra
jitendra

আসানসোল, 23 মার্চ : আসানসোল থেকে রাক্ষস, অত্যাচারীকে উৎখাত করতেই হবে , মলয় ঘটককে এই ভাষাতেই আক্রমণ করলেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া পাণ্ডবেশ্বরের প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি । আসানসোল উত্তর কেন্দ্রের বিজেপি প্রার্থী কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়ের সমর্থনে কর্মী সম্মেলন করেন জিতেন্দ্র তেওয়ারি । সেখানেই রাজ্যের প্রাক্তন মন্ত্রী মলয় ঘটককে কার্যত তুলোধনা করেন তিনি ।

গতরাতে ধাদকা এলাকায় কর্মী সম্মেলন করতে গিয়ে জিতেন্দ্র তেওয়ারি বলেন, "ভোটের কয়েকদিন আগে থেকেই বারবার ফিতে কাটতে দেখা যাচ্ছিল মলয় ঘটককে । আসলে ওই কাজগুলো মেয়র হিসেবে আমি করেছিলাম । মলয় ঘটকের অন্যের কাজে ফিতে কাটতে খুব ভালো লাগে ।" জিতেন্দ্র এদিন মলয় ঘটককে কটাক্ষ করে বলেন, "মলয় ঘটক শুধু নিজের দখলে রাখতে চান সমস্ত কিছু । কাউকে সহ্য করতে পারেন না, শুধু নিজের একটি ভালোবাসার ভাই আছে । সেই ভাইকে নিয়ে অমরনাথ চট্টোপাধ্যায়কে প্রশাসকের আসনে বসিয়ে পিছন দরজা দিয়ে কর্পোরেশন চালাতে গিয়েছিলেন। কিন্তু নির্বাচন কমিশন তাঁদের সেই স্বপ্নে জল ঢেলে দিয়েছেন ।"

সম্মেলনে কী বললেন জিতেন্দ্র তিওয়ারি

আরও পড়ুন : চেনা ময়দান, নতুন প্রতীক; কী বলছেন জিতেন্দ্র ?

ব্যাঙ্গ করে জিতেন্দ্র বলেন, "শুধু মলয় আর তাঁর ভাই, বাকি সব ছাই ।" ঘটক পরিবারের অত্যাচার থামাতে তিনি কৃষ্ণেন্দু মুখোপাধ্যায়কে ভোট দেওয়ার অনুরোধ করেন কর্মী সমর্থকদের কাছে । জিতেন্দ্র বলেন, "জয় শ্রীরাম ধ্বনি দিয়ে ওই রাবণের রাম নাম সত্য হ্যায় করতে হবে । আসানসোল থেকে ওই রাক্ষস, অত্যাচারীকে উৎখাত করতেই হবে ।"

ABOUT THE AUTHOR

...view details