পশ্চিমবঙ্গ

west bengal

Etv Bharat Horoscope for 28th July: কোন কোন রাশির গ্রহ-নক্ষত্রের অবস্থান শুভ জানুন রাশিফলে

By

Published : Jul 28, 2022, 12:02 AM IST

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভাল দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 28th July) ৷

Etv Bharat Horoscope for 28th July
রাশিফল

মেষ

মেষ : কর্মক্ষেত্রে কাজের চাপ থাকায় বেশ ক্লান্ত অনুভব করবেন ৷ দিনের শেষে উন্মুক্ত কোনও কফিশপের বদলে বাড়ি ফিরে বিশ্রাম নিতে মন চাইবে। বাড়ির শান্ত পরিবেশে আপনার মন চনমনে হয়ে উঠবে। সাংসারিক বিষয়গুলিপর প্রতি আপনার মন থাকেব আজ ৷ ব্যক্তিগত প্রয়োজনগুলি মেটাতে আজ নিজের ও পরিবারের লোকজনের জন্য় অর্থ খরচের সম্ভাবনা আছে । কর্মক্ষেত্রে জরুরি কাজ শেষ করা ও প্রাথমিক দায়িত্বগুলি পূরণ করা চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে ।

বৃষ

বৃষ : আজ বন্ধুদের সঙ্গে ঝগড়া হলে তার মূল্য দিতে হবে। তবে আজকের এই পরিস্থিতি থেকে আপনি যে জ্ঞান অর্জন করবেন তা সারাজীবন আপনার সঙ্গে থাকবে। আপনি বুঝতে পারবেন একা থাকার থেকে মিলেমিশে থাকা অনেক বেশি আনন্দদায়ক। টাকা পয়সা নিয়েও আজ চিন্তা ভাবনা করবেন ৷ আর্থিক বিষয়গুলি নিয়ে আবেগ ও যুক্তির সংঘাত দেখা দেবে।

মিথুন

মিথুন : প্রিয়তমের সঙ্গে মিষ্টি সাক্ষাত উষ্ণ অ্যাডভেঞ্চারে পরিণত হতে পারে ৷ তবে পুরোটাই নির্ভর করবে আপনার সঠিক পদক্ষেপের ওপরে ৷ খোলাখুলি কথা বলুন যাতে ভালোবসার স্বাচ্ছান্দ্য হতে পারেন ৷ আজ অর্থ উপার্জনের নতুন সুযোগ আসার সম্ভাবনা আছে ৷ ব্যবসায়ীদেওল নতুন কাজ আসার সম্ভাবান আছে ৷ নতুন চাকরির সুযোগ আসতে পারে ৷ বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে ৷ সঞ্চয় বৃদ্ধির জন্য জমানো টাকা বুঝেশুনে খরচ করুন। আজকে কোনও প্রযুক্তিগত কাজ আপনাকে বিভ্রান্ত করবে।

কর্কট

কর্কট : ভালোবাসার মানুষের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে আলোচনার সময় আপনি স্পর্শকাতর থাকবেন। তবে অন্যের মতামত দ্বারা প্রভাবিত হয়ে পড়ার সম্ভাবনা আছে। আপনাকে বাস্তববাদী হতে হবে ৷ নিজের মনের কথা শুনতে হবে । আত্মবিশ্বাস বাড়ান। তাহলে দেখবেন আপনার উপস্থাপনার দক্ষতা সামনে চলে আসবে।

সিংহ

সিংহ : আপনার প্রিয়তমের দেখা পেয়েই আপনি সব চিন্তা ভুলে যাবেন ৷ প্রেম ও আবেগের মিশমিশে আজ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে। রোম্যান্সের ক্ষেত্রে আপনি আপনার প্রিয়তমের অ্যাডভেঞ্চারাস দিকটি দেখতে চাইবেন। আপনার প্রণয়ীর কল্পনাকে জাগিয়ে তুলবে আপনার সংস্পর্শ। আজ কমদামের জিনিসের থেকে বেশিদামের জিনিস কেনাতেই মন মনযোগ দেবেন ৷

কন্যা

কন্যা : আজকে আপনি খুব উৎসাহী মেজাজে থাকবেন । আজ ভালোবাসার মানুষের সঙ্গে প্রায় সব বিষয়েই একমত হবেন ৷ আজকে আপনি গভীর আবেগ দ্বারা চালিত হবেন ৷ আপনি যে আপনার প্রিয়তমের কদর করেন তা সম্পর্ককে মজবুত করবে ৷ আজ বিচক্ষণতার সঙ্গে আর্থিক বিষয় সামলাবেন। আপনার ভাবমূর্তি রক্ষা করতে টাকা খরচের আগে খুব একটা চিন্তা ভাবনা করবেন না ৷ নতুন চাকরি বা নতুন কাজ শুরু করার জন্য আজ খুবই ভালো দিন ৷

তুলা

তুলা : আজকে হয়ত আপনার খুব কাজের চাপ থাকবে। কিন্তু কাছের মানুষদের অবহেলা করবেন না। সঙ্গীর প্রতি চরম আন্তরিকতা সম্পর্ককে আরও মজবুত করবে । কাজের প্রতি মনোনিবেশ করুন ৷ যেটা কিনা আপনাকে আরও অর্থ রোজগার করতে সাহায্য করবে। আপনার আর্থিক পরিস্থিতি উন্নত করার নতুন উপায় ও পদ্ধতি শেখার জন্য আজ খুব শুভ দিন।

বৃশ্চিক

বৃশ্চিক : জীবন স্বাভাবিক গতিতে চলার ফলে আপনার প্রেম জীবনেও সংহতি বজায় থাকবে। সম্পর্কের প্রতি আপনার অঙ্গীকার দীর্ঘস্থায়ী ৷ কাজেই সেই দিক থেকে আপনার জীবন সুখী হবে। আজ আর্থিক ক্ষেত্রেও আপনার ভাগ্য ভালো। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনার সিদ্ধান্ত দৃঢ় হবে ৷ একবার সিদ্ধান্ত নেওয়া হয়ে গেলে আপনি সেই বিষয়ে অনড় থাকবেন। কাজ নিয়ে খুব বেশি আবেগপ্রবণ হয়ে পড়বেন না। পেশাদারীত্ব বজায় রেখে প্রজেক্টগুলি দেখুন ৷

ধনু

ধনু : বর্তমানের নক্ষত্রের অবস্থানের কারণে আপনার ও আপনার প্রিয়তমের মধ্যে মতবিরোধ দেখা দিতে পারে ৷ ফলে মানসিক শান্তিভঙ্গ হবে । আজকে আপনি হয়ত আর্থিক লেনদেন খুব একটা ভালো করে সামলাতে পারবেন না। লাভ সম্বন্ধে বেশি গভীর চিন্তা না করেই আপনি পয়সা খরচ করবেন । আপনি কী বলছেন তা নিয়ে সতর্ক থাকুন। আক্রমণাত্মক হয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য সুর নামিয়ে কথা বলুন। আপনার প্রধান লক্ষ্যগুলি আজকে পালটে যেতে পারে।

মকর

মকর : আপনি আপনার সঙ্গীর সঙ্গে আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন আজ ৷ নতুন করে প্রেম এবং প্রতিশ্রুতি নিয়ে একে অপরের সঙ্গে কথা বলুন। আনুগত্য, বিশ্বাস একটি সুখী এবং সন্তোষজনক সম্পর্ক তৈরি করবে। আজ আয় বাড়ার সম্ভাবনা কম তাই গ্রহনক্ষত্র অর্থনৈতিক দিক থেকে শুভফল দেবে এমন বলা যায়না। কর্মক্ষেত্রে কিছুটা মানসিক চাপ থাকবে ৷ মানসিক চাপের কারণে মেজাজ হারাতে পারেন।

কুম্ভ

কুম্ভ : সবকিছুকে হালকা ভাবে দেখার স্বভাব আপনার সঙ্গীর পছন্দ হবে না। কাজেই আপনাকে প্রিয়তমের প্রতি আরেকটু যত্নবান ও সংবেদনশীল হতে হবে। না ভেবেচিন্তে করা একটি মন্তব্য যে কাউকে আঘাত করতে পারে। আজকে হাতে অনেক দায়িত্ব থাকবে ৷ কাজেই আপনি নিরুদ্বেগ ও শান্ত থাকুন । গ্রহের অবস্থান বলছে আজকে যা আয় হবে তাই ব্যায় হবে। সঞ্চয় হবে না কিছুই ৷

মীন

মীন : আজকের নক্ষত্রের অবস্থান অনুকূলে নেই ৷ কাজেই কোনও ঝুঁকিপূর্ণ উদ্যোগ নেওয়া এড়িয়ে চলা ভালো হবে। কাজের জায়গায় আপনার ভয় থাকবে যে আপনার চাকরি যেতে পারে। দিনের দ্বিতীয় ভাগে আপনার সিদ্ধান্ত নিতে অসুবিধা হতে পারে। যদিও আর্থিক দিক থেকে দিনটি ভালো যাবে । আপনি নিজের ও পরিবারের লোকেদের জন্য পয়সা খরচ করতে পারবেন। সৌভাগ্যক্রমে আপনি কাঙ্ক্ষিত আর্থিক লাভ করতে পারবেন।

ABOUT THE AUTHOR

...view details