পশ্চিমবঙ্গ

west bengal

'সেলিমের ওকালতি না-করে নিজের ঘর সামলান', অধীরকে পরামর্শ দিলীপের - Lok Sabha Election 2024

By ETV Bharat Bangla Team

Published : Apr 2, 2024, 3:36 PM IST

Dilip Ghosh: মহম্মদ সেলিমের হয়ে ওকালতি না করে নিজের ঘর সামলানোর জন্য অধীর চৌধুরীকে পরামর্শ দিলেন দিলীপ ঘোষ । তাঁর বার্তা, বহরমপুরে অধীর সামাল দিতে না পারলে রাজ্যে কংগ্রেস শূন্য হয়ে যাবে ।

Dilip Ghosh
Dilip Ghosh

নিজের ঘর সামলাতে অধীরকে পরামর্শ দিলীপের

বর্ধমান, 2 এপ্রিল: মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্র থেকে জয়ী হবেন কংগ্রেস সমর্থিত সিপিএম প্রার্থী মহম্মদ সেলিম ৷ এমনটাই দাবি করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা বহরমপুরের প্রার্থী অধীর চৌধুরী ৷ তাঁর এই দাবির তীব্র কটাক্ষ করেছেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ ৷ তিনি বহরমপুরের কংগ্রেস প্রার্থীকে পরামর্শ দেন, "মহম্মদ সেলিমের ওকালতি না-করে নিজের ঘরের দিকে নজর দিন । নিজেরই ঠিকানা নেই। বহরমপুরে জিততে পারলে অনেক হবে। না হলে এই রাজ্যে কংগ্রেস তো জিরো হয়ে যাবে।"

মঙ্গলবার বর্ধমানে চায়ের আসরে যোগ দেন দিলীপ ঘোষ। সেখানে চায়ে চুমুক দিতে দিতে তৃণমূল কংগ্রেসকে তোপ দাগেন তিনি ৷ নাম না-করে দলবদলুদের প্রসঙ্গে বলেন, "তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে তো আমি লড়াই করেছি ৷ আর কে পশ্চিমবাংলায় লড়াই করেছে । সিপিএম-কংগ্রেস ছিল । এখন সেটিং হয়ে গিয়েছে। যদিও চিরকালই তাদের সেটিং করেছে তাই দোকান উঠে গেল। দিলীপ ঘোষ লড়াই করেছে বলে আজ যাদের বিজেপিতে দেখছেন তারা হালে এসেছেন ৷ আগে তারা তো বিজেপিতে ছিল না। তৃণমূল কংগ্রেসকে হারানোর জন্য দিলীপ ঘোষের সঙ্গে এসেছে । আজ আমাদের লক্ষ লক্ষ কর্মী দেখছেন । তাঁরা সিপিএম-কংগ্রেস করেছেন । আজ দুর্নীতি মুক্ত করে বিজেপির ঝান্ডার তলায় এসেছেন পরিবর্তন করার জন্য। তাদের সঙ্গে নিয়ে কাজ করে পরিবর্তন করব।"

জলপাইগুড়িতে ঝড়ের ত্রাণের প্রসঙ্গে তৃণমূল কংগ্রেসকে একহাত নেন দিলীপ ঘোষ । তাঁর কথায়,"ঝড় হলেই তৃণমূল কংগ্রেসের পোয়া বারো । যা টাকা আসবে ওরা ঝেড়ে ফাঁক করে দেবে। ওরা চায় ঝড় জল ভূমিকম্প হোক তাহলে ওদের ইনকাম হবে । সরকারে যারা আছেন তাদের দায়িত্ব ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের মনোবল বাড়ানো, ক্ষতিপূরণ দিয়ে তাদের আবার নিজের জীবনে ফিরিয়ে নিয়ে আসা ।"

তিনি আরও বলেন, "আমরা বিরোধীরাও সাধারণ মানুষের পাশে আছি । কিন্তু কথায় কথায় মমতা বন্দ্যোপাধ্যায়ের যে টাকার ফিরিস্তি দেন অথচ মানুষের কাছেই সেই টাকা পৌঁছয় না। আয়লাতে ঝড় হল, আমফানে ঝড় হল সেই টাকা এল কেন্দ্র থেকে। সেই টাকা তৃণমূল কংগ্রেসের প্রধান, উপপ্রধান, তাদের ছেলে আত্মীয় তাদের অ্যাকাউন্টে চলে গেল। আর যাদের বাড়ি ভাঙল তারা কোন টাকাই পেল না । এবার যেন সেটা না হয় । ঝড়কে কেন্দ্র করে টাকা কামাতে শুরু করে তৃণমূল এটা যেন না হয় ।"

এদিন প্রচারে ফুটবল খেলতে দেখা যায় দিলীপ ঘোষকে ৷ গোল করা প্রসঙ্গে তিনি বলেন, "আমি ফুটবলে খেলতে গিয়ে গোলও করি, শটও মারি, আমাদের একদম টার্গেট ফিক্সড ।"

আরও পড়ুন:

  1. 'মমতাকেও ব্যান করা হয়েছিল, লজ্জিত নই', কমিশনের শো-কজ প্রসঙ্গে পালটা দিলীপ
  2. 'উত্তরবঙ্গে বিজেপি ঝড় শুরু হয়েছে, তাতেই লণ্ডভণ্ড হচ্ছে', ফের বেফাঁস দিলীপ
  3. বর্ধমানে ভ্রান্তিবিলাস! ভুল মূর্তিতে মালা পরিয়ে বিস্ময় প্রকাশ দিলীপের

ABOUT THE AUTHOR

...view details