পশ্চিমবঙ্গ

west bengal

'5 হাজার অযোগ্যের জন্য 20 হাজারকে বলি দিয়েছে', মমতাকে তীব্র আক্রমণ শুভেন্দুর - Lok Sabha Election 2024

By ETV Bharat Bangla Team

Published : Apr 28, 2024, 7:36 PM IST

Suvendu Adhikari: নন্দকুমারের শুভেন্দুর জনসভা থেকে মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একযোগে তীব্র কটাক্ষে বিঁধলেন শুভেন্দু অধিকারী। পাঁচ হাজার অযোগ্যের জন্য 20 হাজারকে বলি দিতে হয়েছে বলে অভিযোগ শুভেন্দু অধিকারীর ৷

Suvendu Adhikari
শুভেন্দু অধিকারী।

নন্দকুমার, 28 এপ্রিল: লোকসভা ভোটের মুখে শিক্ষকদের চাকরি বাতিল হওয়া নিয়ে রাজনৈতিক দ্বন্দ্ব অব্যাহত ৷ 'আদালত যোগ্য ও অযোগ্যদের তালিকা চেয়েছিল। পাঁচ হাজার 400 অযোগ্যের জন্য 20 হাজারকে বলি দিয়েছে।' এভাবেই ফের একবার তৃণমূলকে আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ৷ তাঁর কথায়, "যোগ্যদের নিয়ে পিসির চিন্তা নেই। অযোগ্যদের বাঁচাতে 18-20 লাখ টাকা করে তুলেছে।"

একই সঙ্গে, শুভেন্দু বলেন, "এই সিদ্ধান্ত হয়েছিল ক্যাবিনেটে। যেখানে সভানেত্রী ছিলেন ঠগি পিসি।" এদিন পূর্ব মেদিনীপুর জেলার তমলুক লোকসভা কেন্দ্রের নন্দকুমারে বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে জনসভায় বক্তব্য রাখেন শুভেন্দু অধিকারী ৷ জনসভায় বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিম মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের একহাত নিয়েছেন তিনি ৷ এর সঙ্গেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও বিস্ফোরক মন্তব্য করেন শুভেন্দু।

এদিন শুভেন্দু অধিকারী বলেন, "এসএসসি দুর্নীতির জেরে চাকরিহারা হয়েছেন অনেক যোগ্য শিক্ষক ও শিক্ষাকর্মী।" এবার আরও বেশ কয়েকটি দুর্নীতি প্রমাণ হবে বলেও দাবি শুভেন্দু অধিকারীর। স্বাভাবিকভাবেই চর্চার বিষয় হয়ে দাঁড়াল, তাহলে কি আরও অনেকে চাকরিহারা হবেন ? এদিন নন্দকুমারের শুভেন্দুর জনসভা থেকে মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একযোগে তীব্র কটাক্ষে বিঁধলেন শুভেন্দু অধিকারী। এদিন তিনি বলেন, "এসএসসি তো পহেলা ঝাঁকি হ্যায়, পিএসসি, মিউনিসিপ্যালিটি, ফায়ার ব্রিগেড বাকি হ্যায়। পঞ্চায়েত ভোটে শাসক দলের হয়ে অনেক বিডিও ভোট লুঠ করেছিলেন বলে বিজেপির অভিযোগ। শুভেন্দু বলেন, নাম্বার ট্যাম্পারিং করে অনেক চিটিংবাজ বিডিও হয়েছে।"

শুভেন্দু আরও বলেন, "সকলের এখন একটাই প্রশ্ন , জেলে কবে যাবেন ? মাফলার গিয়েছে, হাওয়াই চটির পালা। আরামের জীবনযাপন করছেন। বাইরে ছ'টা টালি, পিছনে জোড়া জোড়া এসি। ভাইপোর এসকেলেটর সিঁড়ি, কোটি টাকার ঝাড়বাতি। 2011-র আগে কোথায় ছিল ঠাঁট-বাট ?"

আরও পড়ুন

মুখ্যমন্ত্রীকে জুতো মারার নিদান, স্বপনের বিরুদ্ধে কমিশনে যাচ্ছে তৃণমূল

আপনারা কি চান আমি সিপিএমের কাছে আত্মসমর্পণ করি? ভিড়কে প্রশ্ন মমতার

ABOUT THE AUTHOR

...view details