পশ্চিমবঙ্গ

west bengal

প্রযোজকের ভূমিকায় প্রিয়াঙ্কা, অস্কার মনোনীত তথ্যচিত্রের ঘোষণা করে জানালেন 'দেশি গার্ল'

By ETV Bharat Bangla Team

Published : Feb 25, 2024, 6:45 PM IST

Priyanka Chopra: এবার এক্সিকিউটিভ প্রডিউসারের ভূমিকায় প্রিয়াঙ্কা চোপড়া ৷ অস্কারে মনোনীত তথ্যচিত্র 'টু কিল আ টাইগার' ছবির অংশীদার হতে পেরে গর্বিত পিগি চপস ৷ ভারতে তৈরি এই তথ্যচিত্রকে বিশ্বের দরবারে পৌঁছে দিতে হাত বাড়িয়েছেন এই গ্লোবাল আইকন ৷ নেটফ্লিক্সে দেখানো হবে তথ্যচিত্রটি ৷

Priyanka Chopra
প্রিয়াঙ্কা চোপড়া

হায়দরাবাদ, 25 ফেব্রুয়ারি: অস্কারে মনোনীত তথ্যচিত্র 'টু কিল আ টাইগার'এর এক্সিকিউটিভ প্রডিউসারের ভূমিকায় এবার গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া ৷ রবিবার নিজেই তাঁর এই নতুন ভূমিকার কথা ঘোষণা করেছেন অভিনেত্রী ৷ ইনস্টাগ্রামে পিসি লেখেন, "অ্যাকাডেমি পুরস্কারে মনোনীত তথ্যচিত্র 'টু কিল এ টাইগার'এর দলে যোগ দিতে পেরে আমি খুবই গর্বিত ৷ বিশ্বব্যাপী নেটফ্লিক্সে দেখানো হবে নিশা পাহুজা পরিচালিত এই অসাধারণ তথ্যচিত্রটি । 2022 সালে আমি প্রথম এই তথ্যচিত্রটি দেখেছিলাম ৷ সেসময়ই আমাকে মুগ্ধ করে এই তথ্যচিত্রর গল্প ৷ মেয়ের ন্যায়বিচারের জন্য বাবার লড়াই সত্যি প্রশংসনীয় ।"

গ্লোবাল আইকন আরও বলেন, "এই তথ্যচিত্রটি একজন বাবার মেয়ের প্রতি অগাধ ভালবাসা এবং অটল বিশ্বাসের ছবি তুলে ধরে। এই তথ্যচিত্রে একাধিক স্তর রয়েছে । ঝাড়খণ্ডের একজন যোদ্ধা বাবার মেয়ে হিসাবে নির্যাতিতার লড়াইকে কুর্নিশ ৷ মেয়েটির অভিজ্ঞতা থেকে আমি প্রভাবিত হয়েছিলাম। সারা বিশ্বের মানুষের কাছে এই তথ্যচিত্রের গল্প পৌঁছে দেওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না ৷"

টু কিল আ টাইগারের পরিচালক নিশা পাহুজাও এই নিয়ে ইনস্টাগ্রাম পোস্ট করেছেন । তিনি লেখেন, "আমরা ঘোষণা করতে পেরে আনন্দিত যে নেটফ্লিক্স 'টু কিল এ টাইগার'এর বিশ্বব্যাপী সম্প্রচারের সত্ত্বা পেয়েছে ৷ প্রিয়াঙ্কা চোপড়া এই সম্প্রচারের ক্ষেত্রে এক্সিকিউটিভ প্রডিউসার হিসাবে কাজ করবেন । 2024 সালের অস্কারে সেরা ফিচার ডকুমেন্টারির জন্য 'টু কিল আ টাইগার' মনোনীত হয়েছে । ছবিটিতে ঝাড়খণ্ডের একজন কৃষকের তাঁর 13 বছর বয়সি মেয়েকে ন্যায়বিচারের জন্য লড়াইয়ের কাহিনীকে তুলে ধরা হয়েছে ৷ 2017 সালে যৌন নির্যাতনের শিকার হয়েছিল নাবালিকা ।

আরও পড়ুন:

  1. মেয়ের ন্যায়বিচারের জন্য বাবার লড়াই, যাপনের গল্প বলে অস্কারে মনোনীত 'টু কিল আ টাইগার'
  2. মেয়ে মালতিকে জড়িয়ে ভালোবাসা মাখা ছবি, প্রিয়াঙ্কার 'মর্নিং আপডেট' না দেখলেই মিস
  3. মেয়েকে নিয়ে মন্দিরে পুজো নিক-প্রিয়াঙ্কার, প্রশংসা অনুরাগীদের

ABOUT THE AUTHOR

...view details