পশ্চিমবঙ্গ

west bengal

'ভূত' সেজে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত প্রতিবেশী

By

Published : Jul 16, 2019, 4:54 AM IST

'ভূত' সেজে মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল কাটোয়ার মণ্ডলপাড়া এলাকায় ৷

'ভূত' সেজে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত প্রতিবেশী

কাটোয়া, 16 জুলাই : মুখে কালি মেখে 'ভূত' সেজে মহিলাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল । কাটোয়ার মণ্ডলপাড়া এলাকার ঘটনা । ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক সুরজ শেখ পলাতক ।

কাটোয়ার মণ্ডলপাড়া এলাকায় দুই সন্তান ও স্বামীর সঙ্গে থাকেন অভিযোগকারিণী । স্বামী মাছের ব্যবসা করেন । ওই মহিলা বলেন, "রবিবার রাতে খাওয়াদাওয়ার পর আমরা শুয়ে পড়েছিলাম । কিছুক্ষণের মধ্যেই স্বামী গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন । আমিও ঘুমিয়ে পড়েছিলাম । হঠাৎ রাত সাড়ে এগারোটা নাগাদ বুঝতে পারি যে কেউ আমার মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা করছে । এরপর চোখ খুলতেই কালিঝুলি মাখা ভয়ঙ্কর চেহারার একজনকে দেখতে পাই ।"

তিনি আরও বলেন, "প্রথমে 'ভূত' ভেবে একটু ভয় পেয়েছিলাম । এরপর সাহস করে তাকে সরিয়ে দিয়ে চিৎকার করে উঠি । তখন আমার স্বামীর ঘুম ভেঙে যায় । দু'জনে তাকে জাপটে ধরি । পরিবারের বাকি সদস্যরা তখন চলে আসে । তারপর তার মুখে জল ঢেলে দেখতে পাই ও ভূত নয়, সুরজ শেখ ।"

গৃহবধূর আরও অভিযোগ, সুরজ শেখ একাধিকবার তাঁকে কুপ্রস্তাব দিয়েছিল । সেই আক্রোশেই রবিবার রাতে সে এই ঘটনাটি ঘটায় বলে অভিযোগ। গতকাল সুরোজ শেখের বিরুদ্ধে কাটোয়া থানায় অভিযোগ দায়ের করা হয় ।

Intro:মুখে কালি মেখে ভূত সেজে ধর্ষণের চেষ্টা, পলাতক অভিযুক্ত যুবক

পুলক যশ, কাটোয়া


ভূত সেজে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কাটোয়ার মন্ডল পাড়া এলাকায়। ঘটনার পর থেকে অভিযুক্ত ভূত সাজা যুবক সুরজ শেখ পলাতক।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাটোয়ার মন্ডলপাড়া এলাকায় গৃহবধুদের ছোট একতলা পাকা বাড়ি রয়েছে । তাঁর স্বামী মাছের ব্যবসা করেন । গৃহবধূর পাশের বাড়ি সুরজদের। তার বাবা এচেল শেখ ভাঙা জিনিস কেনাবেচা করেন।

গৃহবধূ বলেন, ‘রবিবার রাতে খাওয়া দাওয়ার পর আমরা দুই সন্তানকে নিয়ে শুয়ে পড়েছিলাম । সারাদিন খাটাখাটনির কারনে কিছুক্ষনের মধ্যেই আমার স্বামী গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন । আমিও ঘুমিয়ে পড়েছিলাম । হঠাৎ রাত্রি প্রায় সাড়ে এগারোটা নাগাদ আমি অনুভব করি কেউ আমার মুখ চেপে ধরে ধর্ষনের চেষ্টা করছে । এরপর চোখ খুলতেই কালিঝুলি মাখা ভয়ঙ্কর চেহারার এক ব্যক্তিকে দেখতে পাই ।’ তিনি বলেন, ‘প্রথমে ভুত মনে করে আমি একটু ভয় পেয়ে গিয়েছিলাম । এরপর সাহস করে আমার মুখে চেপে ধরা ওই ব্যক্তির হাতটা ছিটকে সরিয়ে দিয়ে চিৎকার করে উঠি । তখন আমার স্বামীর ঘুম ভেঙে গেলে আমরা দু’জনে মিলে তাঁকে জাপটে ধরে ফেলি । পরিবারের আরও লোকজন তখন চলে আসে । তারপর ভুতটার মুখে জল ঢেলে দেখতে পাই ও ভুত নয়, সুরজ শেখ ।’ জানা গেছে, চিৎকার চেঁচামিচি শুনে সুরোজের বাড়ির লোকজনও সেখানে চলে আসে । এরপর সুরোজকে তাঁরা ছিনিয়ে নিয়ে চলে যায় ।

গৃহবধূর আরো অভিযোগ, সুরজ শেখ ইতিপূর্বে একাধিকবার তাঁকে কুপ্রস্তাব দিয়েছিল । কিন্তু তিনি রাজি হননি । সেই আক্রোশে সে রবিবার রাতে এই ঘটনাটি ঘটায় । এদিন তিনি সুরোজ শেখের বিরুদ্ধে এনিয়ে কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেন । পুলিশ অভিযুক্ত যুবকের সন্ধান চালাচ্ছে ।Body:ভূত সেজেConclusion:ধর্ষণের চেষ্টা

ABOUT THE AUTHOR

...view details