পশ্চিমবঙ্গ

west bengal

Ajay Devgn in Vash: সুপারন্যাচরাল হরর ফিল্ম বশের হিন্দি রিমেকে মুখ্য ভূমিকায় অজয়

By

Published : Jun 4, 2023, 4:19 PM IST

Ajay Devgn in Vash

গুজরাতি হিট ফিল্ম বশ-এর হিন্দি রিমেক হতে চলেছে ৷ কুইন পরিচালক বিকাশ বাহল পরিচালিত সেই ছবির মুখ্য ভূমিকায় থাকবেন অজয় দেবগন ৷

আহমেদাবাদ, 4 জুন:গুজরাতি সুপারন্যাচরাল হরর থ্রিলার ফিল্ম বশ-এর হিন্দি রিমেক তৈরি হচ্ছে ৷ নির্মাণে কুইনের পরিচালক বিকাশ বাহল ৷ প্রযোজনায় কুমার মঙ্গত ও অজয় দেবগন ৷ ছবির মুখ্য চরিত্রও অজয়ই ৷ কিন্তু ব্লকবাস্টার ছবিটির জন্য প্রযোজক পাওয়া কঠিন হয়ে পড়েছিল ৷ তবে এটিই যখন সেন্সরবোর্ডে যায়, তখন সবাইকে হতবাক করে দেয় ৷

উদ্যোগপতি তথা ছবির প্রযোজক কল্পেশ সোনি বলেছেন, "এটি যে ধরনের চলচ্চিত্র, তাতে এটি সরকারি ভর্তুকি পাবে না ৷ তবে আমাদের তাতে কোনও সমস্যা ছিল না ৷ এমনকী যখন আমরা ছবিটি সেন্সর বোর্ডে পাঠাই, তখনও যে মহিলাকে এটি দেখতে হয়, তিনি হতবাক হয়ে গিয়েছিলেন । তিনি বলেছিলেন, 'কেন আপনি ছোট্ট মেয়েটির উপর এভাবে অত্যাচার করছেন ৷' তিনি ছবিতে ভিকটিমের চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর কথা বলতে চেয়েছিলেন ।"

বশে রয়েছে ভালো এবং মন্দের মধ্যে যুদ্ধের কালজয়ী গল্প ৷ অথর্ব (হিতু কানোদিয়া) এবং তাঁর পরিবার ধার্মিকতার শক্তিকে মূর্ত করে, অপরদিকে প্রতাপ (হিতেন কুমার) নৃশংসতার প্রতীক । প্রেম, পরিবার এবং ত্যাগের অন্বেষণের মাধ্যমে, ফিল্মটি দুষ্টের উপর ভালোর বিজয়কে তুলে ধরে ৷ এর শক্তিশালী বার্তা দর্শকদের অনুপ্রাণিত করে ।

তাঁর ভূমিকা সম্পর্কে শীর্ষ গুজরাতি অভিনেতা হিতেন কুমার বলেছেন, "কখনও কখনও কিছু ভূমিকা আপনাকে একজন অভিনেতা হিসাবে ভয় দেখায়, এটি সেগুলির মধ্যে একটি ছিল ।" তিনি আরও বলেন, "আমি প্রায় তিন দশক ধরে সেটে ছিলাম, কিন্তু এই ভূমিকাটি আলাদা ছিল-- কারণ আমি একজন প্রতিপক্ষের ভূমিকায় ছিলাম এবং আমাকে নির্মম হতে হয়েছিল । এছাড়াও, এই ধরনের চলচ্চিত্রের জন্য সবচেয়ে কঠিন অংশ হল প্রযোজক খুঁজে পাওয়া । এমন একটি চলচ্চিত্র নির্মাণের জন্য সাহসের প্রয়োজন, যা নিয়মিত পারিবারিক বিনোদন নয় ।"

আরও পড়ুন:'তোমাকে গর্বিত করব', পারভীন বাবির বায়োপিকে উর্বশী

পরিচালক কৃষ্ণদেব ইয়াগনিক বলেছেন, "আমি এই ছবির ধারণাটি পাই যখন আমি গাড়ি চালাচ্ছিলাম এবং আমার সামনে একটি গাড়ি ছিল । আমি সেটিকে ওভারটেক করতে পারিনি, তখনই আমার মনে হয় যদি আমার মধ্যে কোনও সুপারন্যাচরাল কিছু থাকত, তাহলে আমি ইচ্ছা অনুযায়ী কাজ করতে পারতাম ৷ পরের দিনই আমি এই ছবির ওয়ানলাইনার লিখেছিলাম এবং শেষ পর্যন্ত স্ক্রিপ্ট তৈরি করেছিলাম ।" চলচ্চিত্র নির্মাতারা আহমেদাবাদে ছবিটির জন্য একটি সাফল্যের পার্টির আয়োজন করেছিলেন, কারণ এটি বক্স অফিসে বিশেষভাবে ভালো ফল করেছিল এবং এখন হিন্দিতে এই ছবির পুনঃনির্মাণ করা হচ্ছে । বহুল প্রত্যাশিত এই প্রজেক্টে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অজয় দেবগন ।

বিকাশ বাহল, যিনি কুইন এবং সুপার 30-এর মতো ফিল্মে তাঁর পরিচালনার দক্ষতা দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন, তিনিই হিন্দি সংস্করণের পরিচালনা করবেন । ছবিটি প্যানোরামা স্টুডিয়োর ব্যানারে নির্মিত হচ্ছে, যার প্রযোজক হিসেবে কাজ করছেন অজয় দেবগন, কুমার মঙ্গত এবং অভিষেক পাঠক (মঙ্গতের ছেলে)।

ABOUT THE AUTHOR

...view details