পশ্চিমবঙ্গ

west bengal

Teenager drowned in Ganges : গঙ্গায় তলিয়ে গেল 14 বছরের কিশোর

By

Published : May 30, 2022, 10:40 PM IST

গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেল এক কিশোর (A 14 year old boy drowned in Ganges)। উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয় ।

A 14 year old boy drowned in Ganges
A 14 year old boy drowned in Ganges

কলকাতা, 30 মে : ফের গঙ্গায় স্নান করতে গিয়ে তলিয়ে গেল এক কিশোর (A 14 year old boy drowned in Ganges)। পরে অবশ্য তাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় । তবে শেষ রক্ষা হয়নি । হাসপাতালে ওই কিশোরকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা । মৃত ওই কিশোরের নাম মোহাম্মদ মাহফুজ(14)। বাড়ি দক্ষিণ বন্দর থানা এলাকায় ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে মোহাম্মদ মাহফুজ নামে ওই কিশোর তার বন্ধুদের সঙ্গে মাঝেরহাট ব্রিজের কাছে গঙ্গায় স্নান করতে গিয়েছিল । আচমকাই আর দেখতে পাওয়া যাচ্ছিল না মোহাম্মদ মাহফুজকে । এর পরেই তার ওই দুই বন্ধু মাহফুজের পরিবারকে গোটা ঘটনাটি জানায় ।

এলাকার লোকজন এবং দক্ষিণ বন্দর থানার পুলিশ ঘটনাস্থলে আসে । নামানো হয় কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা বাহিনীকেও । দীর্ঘ কয়েক ঘণ্টা খোঁজা খুঁজির পর অবশেষে মোহাম্মদ মাহফুজকে পাওয়া যায় । পরে সেখান থেকে তাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত ঘোষণা করে চিকিৎসকরা (Teenager drowned in Ganges)।

আরও পড়ুন :Santipur Teenager Drowned : মামার বাড়িতে এসে প্রথমবার গঙ্গায় নেমেই তলিয়ে গেল কিশোর

সম্প্রতি কলকাতার বাজে কদমতলা ঘাটে স্নান করতে নেবে তিন কিশোর তলিয়ে যাওয়ার ঘটনা সামনে আসে । তাছাড়াও রবীন্দ্র সরোবর লেকে রোয়িং করতে গিয়ে জলে তলিয়ে মৃত্যু হয় দুই নাবালকের ।

ABOUT THE AUTHOR

...view details