পশ্চিমবঙ্গ

west bengal

Babul Supriyo : বাবুলকে রাজনীতি না ছেড়ে তৃণমূলে আসার পরামর্শ দিয়েছিলেন সুনীল মণ্ডল

By

Published : Sep 19, 2021, 7:00 AM IST

বাবুলকে রাজনীতি না ছেড়ে তৃণমূলে আসার পরামর্শ দিয়েছিলেন সুনীল মণ্ডল

তৃণমূলে যোগ দেওয়ায় বাবুল সুপ্রিয়কে আন্তরিক অভিনন্দন জানালেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল ৷ জানালেন, তিনি বাবুলকে রাজনীতি না ছাড়ার পরামর্শ দেন ৷ পাশাপাশি তিনি তাঁকে তৃণমূলে যোগদান করে রাজনৈতিক ক্যারিয়ার এগিয়ে নিয়ে যাওয়ার কথাও বলেছিলেন ৷

বর্ধমান, 19 সেপ্টেম্বর : মন্ত্রিত্ব খুইয়ে রাজনীতি ছাড়তে চেয়েছিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ৷ যদিও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে এই সিদ্ধান্ত থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছিলেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল (Sunil Kumar Mandal ) ৷ তিনি বলেছেন, "বাবুল সুপ্রিয়কে আমিই রাজনীতি না ছাড়ার পরামর্শ দিয়েছিলাম । তাই বাবুল তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ায় ভালোই হয়েছে (Babul Supriyo Joins TMC) ৷"

বর্ধমান পূর্বের সাংসদ বলেন, "বাবুল তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ায় খুব ভাল হয়েছে । আমি বাবুল সুপ্রিয়কে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি । এখন তাঁর বয়স অল্প । রাজনৈতিক ক্যারিয়ার এখনও অনেক দিন থাকবে । বাবুল ভাল মনের মানুষ ৷ আমাদের সঙ্গে একসঙ্গে কাজ করতেন । আসলে বিজেপিকে সাংগঠনিক দল বলা হয় অথচ সেখানে মানুষের বিশ্বাসযোগ্যতা নেই । একটা অসাংগঠনিক ব্যক্তিত্বের হাতে সাংগঠনিক দায়িত্ব দিয়ে দিয়েছে । সেটা যদিও তাঁদের দলের ব্যাপার, আমাদের কিছু বলার নেই । তবে একজন ব্যক্তির কারণে অনেকেই তৃণমূলে চলে আসবেন । তাঁর নাম আমার মুখে আনতে আমার ঘৃণা বোধ হয় । এরপরও আমাদের সঙ্গে তৃণমূলের আসার জন্য অনেকেই আগ বাড়িয়ে আছে । শুধু সময়ের অপেক্ষা ।"

তৃণমূলে যোগ দেওয়ায় বাবুল সুপ্রিয়কে আন্তরিক অভিনন্দন জানালেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল

তিনি আরও বলেন, "কিছু দিন আগে বাবুল যখন বলেছিল, রাজনীতি ছেড়ে দেব, আমি তখন তাঁকে আশ্বাস দিয়ে বলেছিলাম, তোমার অল্প বয়স রাজনীতি ছাড়বে কেন ? তুমি আমাদের সঙ্গে এসো কাজ করো ।" তিনি কবে বিজেপি থেকে ফের তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন ? এই প্রশ্নের উত্তরে সুনীল মণ্ডল বলেন, "আমি তো তৃণমূলেই ছিলাম, তৃণমূলেই আছি । নতুন করে যোগ দেওয়ার তো কোনও প্রশ্ন নেই ।"

আরও পড়ুন : Abhishek Banerjee : সবে তো খেলা শুরু, চমকের অনেক বাকি ; বললেন অভিষেক

ABOUT THE AUTHOR

...view details