ETV Bharat / city

Tripura : টিএমসিপির সভানেত্রী আক্রান্ত ত্রিপুরায়, তড়িঘড়ি আগরতলা গেলেন কুণাল-শান্তনু

author img

By

Published : Aug 27, 2021, 5:39 PM IST

তৃণমূলের তরফ থেকে অভিযোগ করা হয়েছে, এই মহিলা নেত্রীকে একা পেয়ে তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয় । মারধরও করা হয় বলে অভিযোগ । তাঁর দু’টি মোবাইলই কেড়ে নেন এবিভিপির সদস্যরা ।

tmcp state president of tripura allegedly attack by abvp
TMCP : টিএমসিপির সভানেত্রী আক্রান্ত ত্রিপুরায়, তড়িঘড়ি আগরতলা গেলেন কুণাল-শান্তনু

আগরতলা, 27 অগস্ট : এবার ত্রিপুরায় আক্রান্ত হলেন তৃণমূল ছাত্র পরিষদের ওই রাজ্যের সভানেত্রী সোলাঙ্কি সেনগুপ্ত । এদিন পরীক্ষা দিতে কলেজে গিয়েছিলেন এই তৃণমূল নেত্রী ৷ সেই সুযোগকে কাজে লাগিয়ে তাঁকে হেনস্থা করা হয় বলে অভিযোগ । এক্ষেত্রে অভিযোগের তির আরএসএসের ছাত্র সংগঠন এবিভিপি দিকে ।

তৃণমূলের তরফ থেকে অভিযোগ করা হয়েছে, এই মহিলা নেত্রীকে একা পেয়ে তাঁকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করা হয় । মারধরও করা হয় বলে অভিযোগ । তাঁর দু’টি মোবাইলই কেড়ে নেন এবিভিপির সদস্যরা । এই অবস্থায় তাঁকে একটি ঘরে আটকে রাখা হয় । এই খবর পেয়ে তাঁর মা ঘটনাস্থলে গিয়ে মেয়েকে উদ্ধার করতে যান ৷ তাঁকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ ।

আরও পড়ুন : TMCP : ত্রিপুরা-সহ ভিনরাজ্যেও এবার তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস পালন

এই ঘটনার পর পুলিশের সাহায্য চাওয়া হলে ঘটনাস্থলে আসে আগরতলা পূর্ব থানার পুলিশ । সেখানে পুলিশের সামনেই বিজেপি যুব মোর্চা এবং এবিভিপির ছাত্ররা তাঁদের আক্রমণ করে বলে অভিযোগ । এই ঘটনার কড়া নিন্দা করেছেন ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের সভাপতি আশিস লাল সিং ।

তিনি বলেন, ‘‘যেভাবে একের পর এক ঘটনায় মহিলাদের উপর আক্রমণ চালানো হচ্ছে, তাতে লজ্জায় মাথা হেঁট হয়ে যাচ্ছে । এ ধরনের তালিবানি সংস্কৃতি সিপিএম আমলেও ছিল না । ত্রিপুরার মানুষের সংস্কৃতি তাঁরা মহিলাদের সম্মান করেন, অতিথিদের ভগবান হিসেবে ভাবেন । কিন্তু যেভাবে একের পর এক ঘটনা ঘটছে, তাতে ত্রিপুরার ভূমিপুত্র হিসাবে নিজেই লজ্জিত হচ্ছি ।’’

আরও পড়ুন : Pijush Kanti Withdrawal : দলের তরফে আশ্বাস, ইস্তফা প্রত্যাহার পীযূষ কান্তির

একই সঙ্গে তিনি বলেন, ‘‘বিজেপি পরিষ্কার বুঝতে পারছে ত্রিপুরায় আস্তে আস্তে তাঁদের পায়ের তলার মাটি সরে যাচ্ছে । এই অবস্থায় এই ধরনের হামলা, আক্রমণকেই মসনদ বাঁচানোর উপায় হিসেবে ভাবছে বিজেপি । কিন্তু এভাবে আর যাই হোক তাঁদের পরাজয় রোখা যাবে না ।’’

তৃণমূল কংগ্রেসের তরফে এদিন জানানো হয়েছে, দলের কর্মীদের ওপর এই আক্রমণের পর ত্রিপুরা গেলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন এবং রাজ্য তৃণমূল কংগ্রেসের অন্যতম রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ । তাঁরা সেখানে গিয়ে আক্রান্ত কর্মীদের পাশে দাঁড়াবেন ।

আরও পড়ুন : Tripura-TMC : ত্রিপুরায় বেসুরো সুদীপ, টুইটে বিজেপিকে কটাক্ষ কুণালের

ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.