পশ্চিমবঙ্গ

west bengal

ফের অসুস্থ হয়ে হাসপাতালে মেয়র ফিরহাদ

By ETV Bharat Bangla Team

Published : Feb 13, 2024, 9:00 PM IST

Firhad Hakim Hospitalised: ফের হাসপাতালে ফিরহাদ হাকিম ৷ আচমকা অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে ৷ স্যালাইনও দেওয়া হয়েছে কলকাতার মহানাগরিককে ৷
Etv Bharat
Etv Bharat

কলকাতা, 13 ফেব্রুয়ারি: ফের হাসপাতালে কলকাতার মেয়র ফিরহাদ হাকিম ৷ শারীরিক অসুস্থতা বোধ করায় মঙ্গলবার বাইপাস সংলগ্ন এক বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয় কলকাতার মহানাগরিককে ৷ হাসপাতালের তরফে জানানো হয়েছে, মেয়রের শারীরিক দুর্বলতা আছে ৷ ডিহাইড্রেশন রয়েছ । স্যালাইনও দেওয়া হয়েছে তাঁকে । বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করার পর তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে জানানো হয়েছে মেডিক্যাল বুলেটিনে । আপাতত তাঁকে বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা ।

বেশ কিছুদিন আগেই ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল মেয়রকে। প্রচন্ড কোমরের যন্ত্রণায় কাতর হয়ে যান তিনি ৷ ওই অসহ্য যন্ত্রণার জেরেই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এক রাত সেবার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মেয়র। মঙ্গলবার ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি। এদিন আচমকাই অসুস্থ বোধ করেন ফিরহাদ হাকিম। পরবর্তী সময়ে অসুস্থতা বাড়ায় বিন্দুমাত্র দেরি না-করে পরিবারের সদস্যরা মন্ত্রীকে হাসপাতালে নিয়ে আসেন ৷ চিকিৎসক শ্যামাশিস বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে শুরু হয় চিকিৎসা ।

ফিরহাদ হাকিমের মেডিক্যাল বুলেটিন
প্রসঙ্গত, শোভন চট্টোপাধ্যায়ের ইস্তফার পরবর্তী সময়ে কলকাতা পৌরসভার মেয়র পদের দায়িত্ব সামলাচ্ছেন ফিরহাদ হাকিম । এরপর কলকাতা পৌরনিগমের উপনির্বাচনে জয়ী হয়েছিলেন তিনি এবং কলকাতার মেয়র হিসেবে শপথগ্রহণ করেন । কলকাতার মেয়র হিসেবে দায়িত্ব নেওয়ার পর 'টক টু মেয়র' কর্মসূচি শুরু করেন ফিরহাদ হাকিম । যেখানে শহরবাসী তাঁকে নিজেদের সমস্যার কথা জানাতে পারেন । এই অনুষ্ঠানটি ব্যাপকভাবে সফল হয়েছে । পাশাপাশি রাজনৈতিক একাধিক কর্মসূচিতেও দেখা যায় ফিরহাদ হাকিমকে ।

আরও পড়ুন :

  1. 'আইন করলেই তো ধাক্কা খাব', শহরে ছাদ বিক্রির কথা স্বীকার করে বললেন ফিরহাদ
  2. বৈঠক চলাকালীন আচমকা অসুস্থ ফিরহাদ, রাতে হাসপাতালেই থাকবেন মেয়র
  3. নাগরিকদের জন্য সুখবর ! সম্পত্তি কর ছাড় নিয়ে বড় ঘোষণা পৌরনিগমের

ABOUT THE AUTHOR

...view details