পশ্চিমবঙ্গ

west bengal

হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধি, যোগ দিচ্ছেন না রাহুলের ন্যায় যাত্রায়

By PTI

Published : Feb 16, 2024, 5:12 PM IST

Priyanka Gandhi Vadra in hospital: রাহুল গান্ধির নেতৃত্বাধীন ন্যায় যাত্রা শুক্রবার সন্ধ্যায় উত্তরপ্রদেশে প্রবেশ করতে চলেছে। বিহার থেকে যাত্রা রাজ্যে প্রবেশের পর প্রিয়াঙ্কা গান্ধি উত্তরপ্রদেশের চান্দৌলিতে তাঁর ভাইয়ের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল বলে সূত্রের খবর ৷ এক্স হ্যান্ডেলে এক পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, "ভারত জোড় ন্যায় যাত্রা উত্তরপ্রদেশে পৌঁছনোর জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম।

Etv Bharat
Etv Bharat

নয়াদিল্লি, 16 ফেব্রুয়ারি: অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধি ভঢরা ৷ তিনি নিজেই সেকথা জানিয়েছেন ৷ একই সঙ্গে, শুক্রবার দলের ভারত জোড়া ন্যায় যাত্রায় যোগ দেবেন না বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা। রাহুল গান্ধি এবং অন্যান্য কংগ্রেস নেতাদের ন্যায় যাত্রার জন্য তাঁর শুভেচ্ছা বার্তাও পাঠিয়েছেন প্রিয়াঙ্কা ৷ পাশাপাশি তিনি জানিয়েছেন, সুস্থ বোধ করার পরই দলের ন্যায় যাত্রার সঙ্গে যোগ দেবেন।

রাহুল গান্ধির নেতৃত্বাধীন ন্যায় যাত্রা শুক্রবার সন্ধ্যায় উত্তরপ্রদেশে প্রবেশ করতে চলেছে। বিহার থেকে যাত্রা রাজ্যে প্রবেশের পর প্রিয়াঙ্কা গান্ধি উত্তরপ্রদেশের চান্দৌলিতে তাঁর ভাইয়ের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল বলে সূত্রের খবর ৷ এক্স হ্যান্ডেলে এক পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, "ভারত জোড়ো ন্যায় যাত্রা উত্তরপ্রদেশে পৌঁছনোর জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম। কিন্তু অসুস্থতার কারণে আমাকে আজই হাসপাতালে ভর্তি হতে হয়েছে। আমি যত তাড়াতাড়ি সুস্থ বোধ করব তত তাড়াতাড়ি আমি এই যাত্রায় যোগ দেব।" একই সঙ্গে তিনি লিখেছেন, "ততক্ষণ পর্যন্ত, আমি সমস্ত যাত্রীদের আমার শুভকামনা জানাই ৷ আমার প্রিয় ভাই এবং উত্তরপ্রদেশের আমার সহকর্মীরা, যারা অধ্যবসায়ের সঙ্গে যাত্রার জন্য প্রস্তুতি নিচ্ছেন ৷ চান্দৌলি-বেনারসে পৌঁছেছেন ৷" হিন্দিতেই এই পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

প্রাক্তন কংগ্রেস প্রধান রাহুল গান্ধি মণিপুর থেকে মুম্বই পর্যন্ত ভারত জোড়া ন্যায় যাত্রার নেতৃত্ব দিচ্ছেন। যাত্রাটি বর্তমানে বিহারের মধ্য দিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার বিহারের ঔরঙ্গাবাদে একটি মেগা সমাবেশে ভাষণ দেন রাহুল গান্ধি ও কংগ্রেস সর্বভারতীয় সভাপতি মল্লিকার্জুন খাড়গে। শুক্রবার সন্ধ্যায় যাত্রা উত্তরপ্রদেশে প্রবেশ করবে। হিন্দি হার্টল্যান্ড রাজ্য যেটি লোকসভায় সর্বাধিক সংখ্যক সাংসদ পাঠায়। এটি 16 থেকে 21 ফেব্রুয়ারি এবং তারপরে 24 থেকে 25 ফেব্রুয়ারি পর্যন্ত রাজ্যের মধ্য দিয়ে যাবে। কংগ্রেসের মতে, 22 এবং 23 ফেব্রুয়ারি যাত্রার বিশ্রামের দিন। . পূর্ব-পশ্চিম মণিপুর-মুম্বাই যাত্রা 15টি রাজ্যের মধ্য দিয়ে ছয় হাজার 700 কিলোমিটার পথ অতিক্রম করে এবং পথে সাধারণ মানুষের সাথে দেখা করার সময় "ন্যায়"-এর বার্তা তুলে ধরার লক্ষ্য। (পিটিআই)

ABOUT THE AUTHOR

...view details