পশ্চিমবঙ্গ

west bengal

Abhishek Banerjee: পুলিশের গাড়িতে অগ্নিসংযোগের ভিডিয়ো টুইট, বিজেপি প্রত্যাখ্যানের ডাক অভিষেকের

By

Published : Sep 14, 2022, 8:14 AM IST

ETV Bharat
ETV Bharat

তৃণমূল সরকারের দাবি, বিজেপির নবান্ন অভিযান মেগা ফ্লপ ৷ অন্যদিকে মহাত্মা গান্ধি রোডে পুলিশের গাড়িতে বিজেপি কর্মী, সমর্থকরা আগুন লাগাচ্ছেন ৷ এমন ভিডিয়ো টুইট করলেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ৷

কলকাতা, 14 সেপ্টেম্বর:মিছিল নগরী কলকাতা । অনেকে ভালোবেসে বলেন তিলোত্তমা । মঙ্গলবার নবান্ন অভিযানের হাত ধরে শহর ভয়াবহ রূপ নিল । গেরুয়া শিবিরের 'নবান্ন চলো'র নামে রাজ্য যা দেখল, তাকে রাজনৈতিক তাণ্ডব ছাড়া আর কিই বা বলা চলে ! অভিযোগ সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের (TMC MP Abhishek Banerjee urges India to reject BJP after Nabanna March) ।

গতকাল দিনের শুরু থেকে শাসকদল নিজেদের সংযত রেখেছে বলে দাবি করেছে । বিরোধী দলের এই কর্মসূচি রুখতে রাজপথে দেখা যায়নি তৃণমূলের কর্মী-সমর্থকদের । পরিস্থিতি সামাল দিয়েছে পুলিশ-প্রশাসন । 13 সেপ্টেম্বর, দিনের শেষে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এই কর্মসূচি নিয়ে বিজেপিকে প্রবল ভাবে কটাক্ষ করেন ।

আরও পড়ুন: নেতাদের ছাড়াই নবান্ন অভিযানে ধুন্ধুমার বাঁধালেন কর্মী-সমর্থকরা

অভিযানের শেষ বেলায় লালবাজারের অনতিদূরে পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেয় বিজেপি সমর্থকেরা ৷ তার ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে তৃণমূল কংগ্রেস সাংসদ টুইট (Abhishek Banerjee tweets over BJP Nabanna Abhijan) করে লিখেছেন,"আজ শুধুমাত্র বাংলা নয়, গোটা দেশ বিজেপির কয়েক ঝলক দেখল ! দুষ্কৃতীরা আমাদের সিটি অফ জয়ে কী করতে পারে ! আমাদের এটা ভাবলেও শিহরণ হচ্ছে যে, ওরা ক্ষমতায় এলে কী করবে ৷ পশ্চিমবঙ্গ ওদের (বিজেপি) প্রত্যাখ্যান করেছে, তাই ধন্যবাদ ৷ এবার সেই সময় এসেছে, যখন সারা দেশ ওদের প্রত্যাখ্যান করবে ৷"

নবান্ন অভিযানের ছবি দেখিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় এই টুইট করে রাজ্য বিজেপিকে আক্রমণ করেছেন ৷ অন্যদিকে, তাতে কৌশলগতভাবে 2024-এর লোকসভা নির্বাচনের ইঙ্গিতও রয়েছে ।

আরও পড়ুন: মমতার চোখে গুরুত্বহীন বিজেপির নবান্ন অভিযান, মেগা ফ্লপ বলছে তৃণমূল

ABOUT THE AUTHOR

...view details