পশ্চিমবঙ্গ

west bengal

পিকনিকে গিয়ে অঘটন! স্কুল পড়ুয়াকে বাঁচাতে গিয়ে জলে ডুবে মৃত্যু শিক্ষক ও আরেক ছাত্রের

By ETV Bharat Bangla Team

Published : Dec 10, 2023, 9:50 PM IST

Died Due to Drowning: ছাত্রকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল শিক্ষক ও আরেক স্কুলপড়ুয়ার ৷ পিকনিকে গিয়ে কাউকে না-বলে নদীতে নেমেছিল এক ছাত্র ৷ তাকে ডুবে যেতে দেখে বাঁচাতে নামেন শিক্ষক ও অষ্টম শ্রেণির এক পড়ুয়া ৷ কিন্তু তাকে নদীর তীরে তুলে দিলেও জলের তোড়ে ভেসে যান শিক্ষক ও নাবালক পডুয়া ৷

ফাইল ছবি
Died Due to Drowning

কালিম্পং, 10 ডিসেম্বর: পিকনিকে গিয়ে পাহাড়ি নদীতে তলিয়ে মৃত্যু হল এক শিক্ষক-সহ ছাত্রের। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে কালিম্পঙের রিয়াং থানা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শিক্ষকের নাম নির্মল ভুটিয়া ৷ অন্যদিকে, যে ছাত্রের মৃত্যু হয়েছে সে অষ্টম শ্রেণির ৷ রবিবার ঘটনাটি ঘটেছে রেলি নদীর তীরে ৷

ঘটনাক্রমে জানা গিয়েছে, দার্জিলিংয়ের একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের অষ্টম শ্রেণির 50 জন ছাত্রছাত্রী ও দ্বাদশ শ্রেণির পাঁচ ছাত্রকে নিয়ে পাঁচ শিক্ষক পিকনিকে গিয়েছিলেন ৷ তাঁরা 27 মাইলের বাঙ্গে এলাকার রেলি নদীর তীরে পিকনিক করছিলেন। সেই সময় উমং রাই নামে এক ছাত্র কাউকে না-বলে নদীতে স্নান কর‍তে চলে যায়। নদীতে স্নান করতে নামলে জলের তোড়ে সে নদীতে ডুবতে শুরু করে। আর তা দেখে শিক্ষক নির্মল ভুটিয়া ও অষ্টম শ্রেণির এক ছাত্র নদীতে তাকে উমং রাইকে বাঁচাতে নামেন।

কিন্তু উমং রাই সৌভাগ্যক্রমে বেঁচে ফিরে আসলেও তাকে বাঁচাতে নেমে দু'জন (শিক্ষক ও অষ্টম শ্রেণির ছাত্র) ডুবে যায়। খবর পেয়ে স্থানীয়রা নদীতে নেমে ওই দু'জনকে উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রিয়াং থানার পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ দু'টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কালিম্পং জেলা হাসপাতালে পাঠায়। মৃত শিক্ষক দার্জিলিং ও ছাত্রটি গেলিখোলার বাসিন্দা। রবিবার দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

কালিম্পংয়ের পুলিশ সুপার অপরাজিতা রাই বলেন, "ইতিমধ্যে শিক্ষক ও ছাত্রের ময়নাতদন্ত হয়েছে। দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। কী করে ওই ঘটনাটি ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।"

আরও পড়ুন:

  1. খেলতে গিয়ে পুকুরে নামতেই এক মুহূর্তে শেষ! জলে ডুবে প্রাণ গেল পাঁচ শিশুর
  2. মায়ের পারলৌকিক ক্রিয়া করতে গিয়ে অসমের ব্রহ্মপুত্রে তলিয়ে গেলেন দুই ভাই
  3. সাঁতারে নেমে খালের জলে ডুবে মৃত্যু দুই পড়ুয়ার, চাঞ্চল্য উত্তর দিনাজপুরে

ABOUT THE AUTHOR

...view details