পশ্চিমবঙ্গ

west bengal

বিদ্যুৎ বিল মকুবের দাবি, রেশনে দুর্নীতির অভিযোগ ; তারকেশ্বরে বিক্ষোভ BJP-র

By

Published : May 5, 2020, 6:31 PM IST

একাধিক দাবি ও অভিযোগে অন্য জায়গার মতো তারকেশ্বরেও অবস্থান-বিক্ষোভ BJP-র ।

BJP's demonstration on forgiveness of electricity bill
তারকেশ্বর

তারকেশ্বর, 5 মে: বিদ্যুতের বিল মকুবের দাবি ও রেশনে দুর্নীতি সহ একাধিক অভিযোগে তারকেশ্বরে অবস্থান-বিক্ষোভ BJP-র। তারকেশ্বরে ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের অফিস থেকে কিছুটা দূরে রাজবাড়ি ময়দানে অবস্থান-বিক্ষোভে বসেন তাঁরা।

আজ BJP-র আরামবাগ সাংগঠনিক জেলা সহ সভাপতি গণেশ চক্রবর্তীর নেতৃত্বে বিক্ষোভ দেখান দলীয় কর্মীরা। লকডাউনে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন, এই অবস্থায় তাঁদের বিদ্যুতের বিল মকুবের দাবি তোলেন তাঁরা। এছাড়াও রেশনে কারচুপির সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবি তোলা হয়। বেছে বেছে BJP কর্মীদের রেশন কার্ড দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ তাঁদের ।

BJP কর্মীদের অভিযোগ, লকডাউন অমান্য করার অভিযোগে শুধু BJP কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। তৃণমূল নেতা-কর্মীরা লকডাউন ভাঙলে পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করছে।

গণেশবাবু বলেন, "রাজ্যজুড়ে লকডাউন অমান্য করছে তৃণমূল নেতা-কর্মীরা। অথচ BJP কর্মীদের নামে মিথ্যা মামলা দেওয়া হচ্ছে। এর প্রতিবাদে সামাজিক দূরত্ব বজায় রেখে অবস্থান-বিক্ষোভ করছি আমরা। রাজ্যে রেশন দুর্নীতি চলছে। বেছে বেছে BJP কর্মীদের রেশন কার্ড দেওয়া হচ্ছে না। তা ছাড়া দীর্ঘদিন লকডাউনের জেরে অনেকেই কর্মহীন। তাই রাজ্য সরকারের কাছে বিদ্যুৎ বিল মকুবের দাবি জানাচ্ছি আমরা।"

BJP আজকের অবস্থান-বিক্ষোভ প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, BJP রাজনীতি ছাড়া কিছুই বোঝে না। এই সময়ও সাধারণ মানুষের পাশে না দাঁড়িয়ে শুধু রাজনীতি করে যাচ্ছে। এটাই ওদের চরিত্র।

ABOUT THE AUTHOR

...view details