পশ্চিমবঙ্গ

west bengal

Child Kidnapper: ছেলেধরা সন্দেহে রণক্ষেত্র হয়ে উঠল তারকেশ্বর

By

Published : Oct 20, 2022, 8:25 PM IST

ছেলেধরা সন্দেহে (Child Kidnapper) কার্যত রণক্ষেত্রের চেহারা নিল পুরো এলাকা। চলল মারধর ও লাগনো হল আগুন ৷ সময় গড়ানোর সঙ্গে সঙ্গে উপ্তত্ত হয়ে ওঠে গোটা এলাকা। এমন ঘটনাটি তারকেশ্বর থানার (Tarakeswar Police) মির্জাপুর শিবতলা এলাকার।

Child Kidnapper
ছেলেধরা সন্দেহে রণক্ষেত্র হয়ে উঠল তারকেশ্বর

তারকেশ্বর, 20 অক্টোবর: বৃহস্পতিবার ছেলেধরা সন্দেহে (Child Kidnapper) রণক্ষেত্র হয়ে উঠল তারকেশ্বরের মির্জাপুর শিবতলা ৷ পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তারকেশ্বরের ওই এলাকায় পাঁচ জন ম্যাটাডোরে করে এসে স্থানীয় শিশুদের লজেন্স খাওয়ার নাম করে গাড়িতে তুলতে যায়। এরপরেই সন্দেহ হয় এলাকার মানুষের। শুরু হয় তুমুল বচসা।

এলাকার মানুষ পাঁচজনকে আটক করে। স্থানীয়রা বলছেন, বেশ কয়েকজন মহিলা-সহ মোট পাঁচ জন ওই এলাকায় পড়ে থাকা নোংরা আবর্জনা তুলছিল একটি ম্যাটাডোরে। সেই সময় খুদে শিশুদের বিভিন্ন লোভ দেখিয়ে গাড়ি তোলার চেষ্টা করে। তাঁরা বিষয়টি দেখার পরে ওই পাঁচজনকে আটকে রাখে ৷ খবর দেওয়া হয় তারকেশ্বর থানায়। পুলিশ আটক ব্যক্তিদের উদ্ধার করতে গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা (Agitation by Villagers) ।

আটকদের ম্যাটাডোর ভাঙচুর করা হয়। গাড়ির মধ্যে থাকা প্লাস্টিক-সহ অন্যান্য জিনিস রাস্তার উপর জ্বালিয়ে দেওয়া হয়। মহিলা-সহ পাঁচজনকে একটি ঘরে কোনওরকমে সুরক্ষিত রাখার চেষ্টা করে পুলিশ। পাশাপাশি বেশ কয়েকটি থানা থেকে আসে পুলিশবাহিনী।

তারকেশ্বরের ওই এলাকায় পাঁচ জন ম্যাটাডোরে করে এসে স্থানীয় শিশুদের লজেন্স খাওয়ার নাম করে গাড়িতে তুলতে যায়

আরও পড়ুন:দুর্গাপুরে তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মী অপহরণ মামলায় আরও 2 অভিযুক্ত গ্রেফতার

পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ওই মহিলা-সহ পাঁচজনকে। উদ্ধার করার সময় পুলিশকে লক্ষ্য করে ইট ছুড়তে থাকেন গ্রামবাসীরা। এই ঘটনায় বেশ কয়েকজন জখমও হয়েছেন বলে খবর ৷ এক উদ্ধার হওয়া বালক জানায়, তাকে মুখ চাপা দিয়ে জোর করে গাড়িতে তোলা হচ্ছিল।

ABOUT THE AUTHOR

...view details