পশ্চিমবঙ্গ

west bengal

ABVP করা যাবে না, হুঁশিয়ারি দিয়ে কলেজে মারধর

By

Published : Aug 22, 2019, 3:07 PM IST

Updated : Aug 22, 2019, 7:50 PM IST

হুগলির তারকেশ্বর ডিগ্রি কলেজে ছাত্রকে মারধর ৷ জখম এক ৷

আক্রান্ত ছাত্র

হুগলি , 22 অগাস্ট : কলেজে ABVP করা যাবে না হুঁশিয়ারি দিয়ে এক ছাত্রকে মারধরের অভিযোগ TMCP -র বিরুদ্ধে ৷ হুগলির তারকেশ্বর ডিগ্রি কলেজের ঘটনা ৷ মারধরে জখম ছাত্রের নাম কুন্তল হামবির ৷ দ্বিতীয় বর্ষের ছাত্র তিনি । তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে তাঁকে ভরতি করা হয়ছে ।

এই সংক্রান্ত আরও খবর : নৈহাটির কলেজে TMCP-ABVP সংঘর্ষ, চলল গুলি
এই বিষয়ে ABVP ছাত্র নেতা অরিজিৎ চক্রবর্তী বলেন ,"কয়েক দিন ধরেই ABVP ছাত্রদের উপর নির্যাতন করে TMCP সমর্থকরা ৷ সেই কারণেই আজ শান্তিপূর্ণ ভাবে অধ্যক্ষের কাছে ডেপুটেশনে দিতে যাই আমরা । ডেপুটেশনে চলাকালীন আমাদের এক কার্যকর্তা অধ্যক্ষের রুমের কাছ থেকে বাইরে বের হতেই তাঁর উপর চড়াও হয় TMCP ছাত্ররা ৷ মারধর করা হয় তাঁকে ৷"

দেখুন ভিডিয়ো

অন্যদিকে , TMCP ছাত্র নেতা সুদীপ দাস অভিযোগ অস্বীকার করে বলেন, "কলেজে মারামারি হয়েছে শুনেছি । একজন হাসপাতালে ভরতি আছেন ৷ এটা খুবই দুঃখের ও মর্মান্তিক ঘটনা ৷ কলেজে এইসব ঝামেলা বন্ধ হওয়া উচিত । কিন্তু তৃণমূল ছাত্র পরিষদের কোনও সদস্য এর সঙ্গে জড়িত নয় । আইন অনুযায়ী ব্যবস্থা নেবে পুলিশ ৷ আমি চাই কলেজে শান্তি-শৃঙ্খলা ফিরে আসুক । "

Intro:Body:কলেজে এবিভিপি করা যাবে না এই শুরু হয় বচসা, এবং এবিভিপির এক ছাত্রকে ব্যাপক মারধোর করার অভিযোগ উঠলো টি এম সি পির বিরুদ্ধে।ঘটনা হুগলীর তারকেশ্বর ডিগ্রি কলেজের।আহত ছাত্রের নাম কুন্তল হামবির। সে দ্বিতীয় বর্ষের ছাত্র।তাকে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে গুরুতর আহত অবস্থায় ভর্তি করা হয়।
যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছে টিএমসিপি।

wb_hgl_01_tarakeswar_abvp_attack_copi_10007Conclusion:
Last Updated :Aug 22, 2019, 7:50 PM IST

ABOUT THE AUTHOR

...view details