পশ্চিমবঙ্গ

west bengal

Raidighi Road Accident: রায়দিঘিতে পথ দুর্ঘটনায় আহত 6 যাত্রী

By

Published : Mar 15, 2022, 5:39 PM IST

রায়দিঘিতে পথ দুর্ঘটনায় আহত হলেন 6 জন যাত্রী (Raidighi Road Accident) ৷ মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনার কৃষ্ণচন্দ্রপুরে। এই দুর্ঘটনার প্রতিবাদে বেশ কিছুক্ষণ রায়দিঘি-মথুরাপুর রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

Raidighi-Mathurapur road blockade
রায়দিঘি মথুরাপুর রাস্তা অবরোধ

রায়দিঘি, 15 মার্চ: ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার সময় পথ দুর্ঘটনায় আহত হলেন 6 জন (Raidighi Road Accident)। আশঙ্কাজনক অবস্থায় আহতদের স্থানান্তরিত করা হয়েছে বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ 24 পরগনার কৃষ্ণচন্দ্রপুরে। ঘটনার প্রতিবাদে বেশ কিছুক্ষণ রায়দিঘি-মথুরাপুর রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা।

আরও পড়ুন :Road Accident in Raiganj : সজোরে ছিটকে পড়ে মৃত্যু বাইক আরোহীর, দেখুন শিউরে ওঠা ভিডিয়ো

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন রায়দিঘি থেকে ডাক্তার দেখিয়ে অটোতে করে বাড়ি ফিরছিলেন বারুইপুরের সূর্যপুর এলাকার কয়েকজন ৷ সেই সময় উল্টো দিক থেকে আসা একটি অটো নিয়ন্ত্রণ হারিয়ে তাদের অটোটিকে ধাক্কা মারে ৷ সঙ্গে সঙ্গে যাত্রীরা ছিটকে পড়ে যান ৷ ঘটনার জেরে আহত হন 6 জন ৷ এর মধ্যে একজন শিশুও রয়েছে বলে খবর। দুর্ঘটনা জেরে সুজান গাজি (৫০) নামে এক মহিলা অটোযাত্রী মাথায় গুরুতর চোট পান। পরে আহত যাত্রীদের উদ্ধার করে স্থানীয়রা প্রথমে মথুরাপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ পরে সেখান থেকে তাঁদের বারুইপুর সুপার স্পেশালিটি হসপিটালে স্থানান্তরিত করা হয়। স্থানীয়দের দাবি, লাগামহীন গতির কারণে বারবার পথ দুর্ঘটনা ঘটে চলেছে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছেছে মথুরাপুর থানার পুলিশ ৷ ঘাতক অটোটির খোঁজ চালানো হচ্ছে৷

ABOUT THE AUTHOR

...view details