পশ্চিমবঙ্গ

west bengal

Raidighi News : দুই নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার ব্যক্তি

By

Published : Mar 26, 2022, 10:55 PM IST

দুই নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার করল রায়দিঘি থানার পুলিশ (Old Man Arrest At Raidighi)। ধৃতের নাম অজয় মণ্ডল । পেশায় রাজমিস্ত্রি ।

Old Man Arrest At Raidighi
নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেফতার প্রৌঢ়

রায়দিঘি, 26 মার্চ : খাবারের প্রলোভন দেখিয়ে দুই নাবালিকাকে বাড়িতে ডেকে নিয়ে যৌন নির্যাতন । নাবালিকাদের অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ (Old Man Arrest At Raidighi)। ঘটনাটি দক্ষিণ 24 পরগনার রায়দিঘির । ধৃতের নাম অজয় মণ্ডল । 46 বছরের ওই ব্যক্তি পেশায় রাজমিস্ত্রি ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, স্বামীর এই কুকীর্তির কথা জানতে পেরে দীর্ঘদিন আগেই বাড়ি ছেড়েছিলেন স্ত্রী । তখন থেকেই একা থাকতে শুরু করেন অজয় । কিন্তু এত সবের পরও বদলায়নি সে । অভিযোগ, বেশকিছুদিন ধরেই দুই নাবালিকাকে খাবারের টোপ দিয়ে দুপুর ও বিকেলে বাড়িতে ডেকে যৌন নির্যাতন চালাত অজয় । শারীরিক যন্ত্রণা সহ্য করতে না পেরে বাড়িতে এসে গোটা বিষয়টি জানায় তারা । এরপর পুলিশের দ্বারস্থ হয় নাবালিকার পরিবার । অজয়ের বিরুদ্ধে যৌন নির্যাতনের লিখিত অভিযোগ দায়ের করা হয় । সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে গ্রেফতার করা হয় অজয়কে ।

আরও পড়ুন: মশা মারার ধূপ থেকে আগুন, পুড়ে মৃত্যু পক্ষাঘাতগ্রস্ত প্রৌঢ়া

পুলিশ জানিয়েছে, ধৃত অজয় মণ্ডলের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে । ধৃতকে শনিবার দুপুরে ডায়মন্ডহারবার মহকুমা আদালতে পেশ করা হলে দু'দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক । সঙ্গে অভিযুক্তকে আলিপুর পকসো আদালতে হাজির করানোর নির্দেশও দেওয়া হয়েছে । ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । মেয়েদের নিরাপত্তা নিয়ে রীতিমত প্রশ্ন উঠতে শুরু করেছে । অভিযুক্তের শাস্তির দাবিতে সরব হয়েছেন এলাকার বাসিন্দারা ।

ABOUT THE AUTHOR

...view details