পশ্চিমবঙ্গ

west bengal

দিদাকে ছাদে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে খুন সোনারপুরে

By ETV Bharat Bangla Team

Published : Nov 26, 2023, 5:56 PM IST

Updated : Nov 26, 2023, 10:38 PM IST

Sonarpur Murder Case: দিদাকে ছাদে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে খুন করেছে ধৃত দম্পতি ৷ সোনারপুর হত্যাকাণ্ডে সামনে এল এমনই চাঞ্চল্যকর তথ্য ৷

Sonarpur Murder Case
হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে খুন

সোনারপুর, 26 নভেম্বর: রাতে দিদাকে ছাদে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়েছিল ৷ ধৃত দম্পতিকে জিজ্ঞাসাবাদ করে এমনই চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে সোনারপুর থানার পুলিশের ৷ ধৃত প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী শান্তনু, মানসরঞ্জন ওরফে বিট্টু দাসকেও শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ । এর পরের দিন দুপুরবেলা দু'জন মিলে দেহ সেপটিক ট্যাংকে ফেলে দেয় । তারপর নতুন করে সিল করে দেয় সেপটিক ট্যাংক ।

গতকাল রাতে সোনারপুর থানার জগদ্দল এলাকার একটি বাড়ির সেপটিক ট্যাংক থেকে উদ্ধার হয় দিদা ও নাতির মৃতদেহ । এই ঘটনার তদন্তে নেমে সোনারপুর থানার পুলিশ মৃত বৃদ্ধার নাতনি ও তাঁর স্বামীকে গ্রেফতার করে । এই খুনের ঘটনায় ধৃতদেরকে জিজ্ঞাসাবাদ করে সোনারপুর থানার পুলিশের হাতে এসেছে চাঞ্চল্যকর কিছু তথ্য । ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, দুর্গাপুজোর বিজয়া দশমীর দু'দিন পর রাতে দিদা গঙ্গারানিকে ছাদে নিয়ে যায় অভিযুক্তরা ৷ এরপর হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে খুন করে অভিযুক্তরা ।

ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 302, 201, 34 ধারায় মামলা রুজু করা হয়েছে । আজ ধৃতদের বারুইপুর মহকুমার আদালতে পেশ করে সোনারপুর থানার পুলিশ । অভিযুক্তদের নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য আদালতের আবেদন করা হয় পুলিশের পক্ষ থেকে ।ধৃতদের 10 দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক । ধৃতদের জিজ্ঞাসা করে কী কারণে এই খুন তা জানতে পারে সোনারপুর থানার পুলিশ ।

পুলিশ সূত্রে জানা যায়, শান্তনু ও প্রিয়াঙ্কার বিয়ে দু'জনেরই বাড়ির লোক মেনে নেয়নি । তাই তাঁরা বাধ্য হয়েই এই দিদার বাড়িতে থাকছিলেন । এই বাড়িতে থাকা নিয়ে মাঝে মধ্যেই গঙ্গারানি দাসের সঙ্গে ঝামেলা হত তাঁদের । একাধিকবার সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন গঙ্গারানি দেবী । থানায় অভিযোগের পর নিজের দিদার বিরুদ্ধে মনে মনে রাগ জন্মেছিল ওই দম্পতির । কিন্তু সে বিষয়ে রাগের বহিঃপ্রকাশ করতে পারেনি দম্পতি । প্রিয়াঙ্কার স্বামী শান্তনু নেশাগ্রস্ত ছিল । কোনও কাজই করত না সে । ঠাকুরদা পান্নালাল দাসের ফিক্সড করা টাকার সুদে তাদের সবার সংসার চলত । কিন্তু সেই টাকার কারণেই তাঁকে খুন করা হয়নি বলে জানিয়েছেন তদন্তকারী অফিসাররা । এছাড়া দিদা গঙ্গারানির কাছে নিজেদের বাচ্চাকে রেখে কোথাও গেলে সেইভাবে যত্ন করতেন না বলে অভিযোগ ।

অবশেষে নিজেদের পথের কাঁটাকে সরাতে ষড়যন্ত্র করে ওই দম্পতি । পুলিশ জানিয়েছে, পরিকল্পনা মাফিক শান্তনু ও প্রিয়াঙ্কা গঙ্গারানি দেবীকে খুন করেন । এছাড়াও প্রিয়াঙ্কার ভাই মানসরঞ্জন ওরফে বিট্টুকে ওই দম্পতি শ্বাসরুদ্ধ করে খুন করে । খুনের পর দেহ লোপাটের পরিকল্পনা করে অভিযুক্তরা । পরিকল্পনা মাফিক বাড়ির সেপটিক ট্যাংকের মধ্যে দুটি দেহ রেখে সেই সেপটিক ট্যাংক নতুন করে ঢালাই করে দেওয়া হয় ।

দুর্গাপুজোর পর থেকে গঙ্গারানি ও বিট্টুকে এলাকার মানুষ জনেরা দীর্ঘদিন ধরে আর দেখতে পাচ্ছিলেন না ওই এলাকায় । এলাকাবাসীরা ওই দম্পতিকে এঁদের দুজনের কথা জিজ্ঞাসা করলে ওই দম্পতি জানায়, দুজনেই তাঁদের আত্মীয়র বাড়িতে ঘুরতে গিয়েছেন । এরপর কয়েক মাস পরে গঙ্গারানির বোন নিজের দিদির খোঁজে ওই বাড়িতে আসেন । এরপর প্রিয়াঙ্কা ও তাঁর স্বামী দুর্ব্যবহার করে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে । গতকাল গঙ্গারানির বোন ও পরিবারের বেশ কয়েকজন সদস্য এই বাড়িতে আসেন । জিজ্ঞাসাবাদ করেন প্রিয়াঙ্কা ও তাঁর স্বামীকে । পরিবারের সদস্যদের সঙ্গেও দুর্ব্যবহার করেন অভিযুক্তরা । পরিবারের এক সদস্য সেপটিক ট্যাংকের উপর নতুন ঢালাই দেখে সন্দেহ করেন । খবর দেওয়া হয় সোনারপুর থানার পুলিশকে ৷ পুলিশ ও গ্রামবাসীদের সহযোগিতায় ট্যাংকের নতুন ঢালাই ভেঙে নিখোঁজ দুজনের মৃতদেহ উদ্ধার হয় । এই খুনের অভিযোগে প্রিয়াঙ্কা ও তাঁর স্বামীকে গ্রেফতার করে পুলিশ ।

আরও পড়ুন:

  1. ঝাড়খণ্ডের যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার নদিয়ায়, গুলি করে খুনের অভিযোগ
  2. বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক নির্যাতন প্রেমিকের, অপমানে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা নাবালিকার
  3. দুর্গাপুরে যুবক খুনে গ্রেফতার আরও এক, ধৃত প্রেমিকার মেয়েও কি ছিল ঘটনাস্থলে ? উত্তর খুঁজছে পুলিশ
Last Updated :Nov 26, 2023, 10:38 PM IST

ABOUT THE AUTHOR

...view details