পশ্চিমবঙ্গ

west bengal

সোমবার থেকে ইডেন টেস্টের টিকিট অনলাইনে : সূত্র

By

Published : Nov 2, 2019, 10:22 AM IST

CAB সূত্র থেকে বলা হয়েছে সোমবার থেকে অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে । কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হবে সম্ভবত চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে ।

প্রথমবার দিন-রাতের টেস্ট । যা আগে কোনও দিন দেখেননি দুই দেশের ক্রিকেটপ্রেমীরা ।

কলকাতা, 2 নভেম্বর : ভারত-বাংলাদেশ গোলাপি বলের টেস্ট ম্যাচ ঘিরে আগ্রহ বাড়ছে । প্রথমবার দিন-রাতের টেস্ট । যা আগে কোনও দিন দেখেননি দুই দেশের ক্রিকেটপ্রেমীরা । ফলে ক্রিকেট র‌্যাঙ্কিংয়ে বিরাট কোহলিরা যতই উপরের দিকে থাকুন না কেন, বা বাংলাদেশ টেস্ট ক্রিকেটের অতীত টেস্ট পরিসংখ্যান যাই থাকুক না কেন 22 নভেম্বর থেকে শুরু হওয়া পাঁচদিনের ম্যাচ নিয়ে পারদ চড়ছে ।

এই ম্যাচকে স্মরণীয় করে রাখতে ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট অ্যাসোসিয়েশন আয়োজনে কোনও ত্রুটি রাখতে চাইছে না । তবে টিকিট কবে থেকে বিক্রি শুরু হবে তা নিয়ে আগ্রহ তুঙ্গে । CAB সূত্র থেকে বলা হয়েছে সোমবার থেকে অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে । কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হবে সম্ভবত চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে । সাধারণ দর্শক যাতে মাঠে ঢোকার টিকিট সহজেই হাতে পান সেদিকে লক্ষ্য রাখবে CAB । প্রায় 30 হাজারের কাছাকাছি টিকিট আমজনতার জন্য ছাড়তে চায় তারা । সেভাবেই ব্যবস্থা নেওয়া হচ্ছে ।

প্রথমবার দিন-রাতের টেস্ট । যা আগে কোনও দিন দেখেননি দুই দেশের ক্রিকেটপ্রেমীরা ।

টিকিটের যে নকশা করা হয়েছে তাতে গোলাপি আভা থাকছে । টেস্ট চ্যাম্পিয়নশিপের লোগোর উজ্বল উপস্থিতি রয়েছে । জমকালোভাবে টেস্ট ম্যাচ আয়োজনের ব্যাপারে CAB কর্তারা মরিয়া । টেস্ট ম্যাচের প্রচার নিয়ে চলছে নানারকম পরিকল্পনা । শহরজুড়ে হোর্ডিংয়ের পরিকল্পনা করা হচ্ছে । ইতিমধ্যে সেলিব্রিটিদের কাছে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে । তাঁরাও সবুজ সংকেত জানাচ্ছেন উপস্থিতি ব্যাপারে ।

Intro:ভারত বাংলাদেশ নৈশালোকে গোলাপি বলের টেস্ট ম্যাচ ঘিরে আগ্রহ বাড়ছে। প্রথমবার নৈশালোকে টেস্ট।যা আগে কোনও দিন দেখেনি দুই দেশের আম ক্রিকেট প্রেমী। ফলে ক্রিকেট রাঙ্কিং এ বিরাট কোহলিরা যতই ওপরের দিকে থাকুন না কেন বা বাংলাদেশ টেস্ট ক্রিকেটে যতই দূর্বল হোক না কেন 22নভেম্বর থেকে শুরু হওয়া পাচদিনের ম্যাচ নিয়ে পারদ চড়ছে।ইতিমধ্যে এই ম্যাচকে স্মরনীয় করে রাখতে ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট আসোসিয়েশন আয়োজনে কোনও ত্রুটি রাখতে চাইছে না। তবে টিকিট কবে থেকে বিক্রি শুরু হবে তা নিয়ে আগ্রহ তুঙ্গে। সিএবি সূত্র থেকে বলা হয়েছে সোমবার থেকে অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে। কাউন্টার থেকে টিকিট বিক্রি শুরু হবে সম্ভবত চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে। সাধারণ দর্শক যাতে মাঠে ঢোকার টিকিট সহজেই হাতে পান সেদিকে লক্ষ্য রাখবে সিএবি। প্রায় হাজার তিরিশ টিকিট আম জনতার জন্য ছাড়তে চায় সিএবি। সেভাবেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।ইতিমধ্যে টিকিটের যে নকশা করা হয়েছে তাতে গোলাপি আভা থাকছে।টেস্ট চ্যাম্পিয়ন শীপে র লোগোর উজ্বল উপস্থিতি রয়েছে।জমকালো ভাবে টেস্ট ম্যাচ আয়োজনের ব্যাপারে সিএবি কর্তারা মরিয়া। টেস্ট ম্যাচের প্রচার নিয়ে চলছে নানারকম পরিকল্পনা।শহর জুড়ে হোর্ডিংএর পরিকল্পনা করা হচ্ছে। ইতিমধ্যে সেলিব্রিটি দের কাছে আমণ্ত্রন পত্র পাঠানো হয়েছে।তারাও সবুজ সংকেত জানাচ্ছেন উপস্থিতি ব্যাপারে।


Body:w


Conclusion:

ABOUT THE AUTHOR

...view details