পশ্চিমবঙ্গ

west bengal

Abir Chatterjee in TV Serial: জবর খবর! বাংলা ধারাবাহিকে ফিরছেন আবির চট্টোপাধ্যায়

By

Published : Mar 10, 2023, 4:39 PM IST

ফের ছোটপর্দায় অভিনয়ে ফিরছেন অভিনেতা আবির চট্টোপাধ্য়ায় ৷ 'সাথী' ধারাবাহিকে তাঁকে আবার অভিনয় করতে দেখবে দর্শক (Abir Cameo Role in TV Serial Sathi)৷

Abir Cameo Role in TV Serial Sathi
সাথীর হাত ধেরে ছোটপর্দায় অভিনয়ে ফিরছেন আবির

কলকাতা, 10 মার্চ: এক জনপ্রিয় বাংলা বিনোদন চ্যানেলে শুরু হয়েছে মাসভর 'বিনোদনের মহাপার্বণ' । এই চ্যানেলের অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল 'সাথী'-র মাধ্যমেই শুরু হয়েছে এই মহাযজ্ঞ । সারা মাস জুড়ে এই ধারাবাহিকে নাকি দর্শকের জন্য থাকবে চমকের পর চমক । চার সপ্তাহ জুড়ে চার রকমের নতুন ধামাকা । চ্যানেল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী. আগামী সপ্তাহে থাকছে সব থেকে বড় চমক । বহু বছর পর আবার মেগা সিরিয়ালে অভিনয় করতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে (Abir Cameo Role in TV Serial Sathi)।

প্রসঙ্গত, কোনও কাল্পনিক চরিত্র নয় । অভিনেতা আবির চট্টোপাধ্যায় হিসেবেই তিনি অভিনয় করবেন 'সাথী' ধারাবাহিকে । 'কাছের মানুষ' ধারাবাহিকের পর আর বাংলা ধারাবাহিকে দেখা মেলেনি আবিরের । পা রেখেছেন বড় পর্দায় । গোয়েন্দা হোক বা আদ্যোপান্ত কমার্শিয়াল ছবির নায়ক- দর্শকের নজর কেড়েছেন তিনি । বাংলা ছবির দুনিয়ায় ব্যোমকেশ বললেই তাঁর নাম সবার আগে মনে আসে । বলতে দ্বিধা নেই, অনেকে ব্যোমকেশ বলেও চিহ্নিত করেন আবিরকে ।

তবে, এবার 'সাথী'র বিশেষ পর্বে আবিরকে পাবে মেগামুখী দর্শক । তবে হ্যাঁ, 'সারেগামাপা'র দৌলতে ছোট পর্দায় তাঁকে পেয়েছে দর্শক । সঞ্চালক হিসেবেও নিজের জায়গাটা বুঝিয়ে দিয়েছেন তিনি । আর এবার 'সাথী' গল্পের প্রধান পুরুষ চরিত্র ওমের (ইন্দ্রজিৎ বসু) কলেজের সিনিয়র এবং বিশেষ বন্ধুর চরিত্রে অভিনয় করবেন তিনি ।

সাথী ধারাবাহিকে ক্যামিও চরিত্রে দেখা যাবে আবিরকে

গল্প এগোবে অনেকটা এই ঢঙে, ওমের কলেজের সিনিয়র এবং বিশেষ বন্ধু অভিনেতা আবির চট্টোপাধ্যায় হোলি উপলক্ষে একটা পার্টির আয়োজন করেন কলকাতার কাছেই একটা রিসর্টে । আর তাই সান্যাল পরিবারের সকলকে সেখানে আমন্ত্রণ জানায় সে । মেঘার পরামর্শ মতো ওম ঠিক করে আগেরবার বোলপুরে গিয়ে যা যা হয়েছিল এইবার সেই সব ঘটনার পুনরায় অভিনয় করে বৃষ্টির (অনুমিতা দত্ত) স্মৃতি ফেরানোর চেষ্টা করা হবে । এই রিসর্টে আসার পরে হোলির অনুষ্ঠানের মধ্যে এবং তার পরেও একাধিক বার বৃষ্টিকে মারার চেষ্টা করে কোনও এক আততায়ী । শেষবার বৃষ্টিকে বাঁচানোর জন্য আবির আর আততায়ী মুখোমুখি । কী হবে এরপরে? জানতে হলে দেখতে হবে 'সাথী'র সেলেব্রিটি ধামাকা সপ্তাহ আবির চট্টাপাধ্যায়ের সঙ্গে 13-19 মার্চ ঠিক সন্ধে সাতটায়। 'বিনোদনের মহাপার্বণ'' চলবে 26 মার্চ পর্যন্ত ।

আরও পড়ুন:সুপার সিঙ্গারের মঞ্চে এই সপ্তাহে অনু মালিক

ABOUT THE AUTHOR

...view details