পশ্চিমবঙ্গ

west bengal

Karnasubarner Guptadhan Motion Poster পুজোয় বাঙালির হাতের নাগালে গুপ্তধন, এসে গেল ছবির মোশন পোস্টার

By

Published : Aug 25, 2022, 5:47 PM IST

30 সেপ্টেম্বর কর্ণসুবর্ণের গুপ্তধনের খোঁজে দর্শকদের দরবারে ফের আগমন হচ্ছে সোনাদার (Karnasubarner Guptadhan Motion Poster )। হাজির হল ছবির মোশন পোস্টার (Abir Chatterjee New Film)৷

motion poster karnasubarner guptadhan is out now
পুজোয় বাঙালির হাতের নাগালে গুপ্তধন, এসে গেল ছবির মোশন পোস্টার

কলকাতা, 25 অগস্ট:30 সেপ্টেম্বর দর্শক দরবারে ফের আগমন হচ্ছে সোনাদার । ওই দিন মুক্তি পাবে 'কর্ণসুবর্ণের গুপ্তধন'(Karnasubarner Guptadhan)। পর্দার ব্যোমকেশ বক্সী আবারও সোনাদার সাজে মেতে উঠবেন গুপ্তধনের সন্ধানে ৷ হাজির হল ছবির মোশন পোস্টার (Karnasubarner Guptadhan Motion Poster )। এসভিএফ-এর সঙ্গে গুপ্তধন ফ্র‍্যাঞ্চাইজি নিয়ে এটি তৃতীয় কাজ ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের ।

আবির চট্টোপাধ্যায়, ঈশা সাহা, অর্জুন চক্রবর্তীকে নিয়ে ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের এই তৃতীয় সফর কতটা দর্শকের মনে ঝড় তুলবে তা দেখার দিন এগিয়ে এসেছে খুব কাছেই । সোনাদা, আবির আর ঝিনুকের গুপ্তধনের খোঁজের পাশাপাশি নানান মজাদার সব ঘটনা নিয়েই পুরো স্টোরিবোর্ডটি তৈরি করেন ধ্রুব বন্দ্যোপাধ্যায় । আর এবার বাঙালির পুজো কাটবে সেই গুপ্তধন সঙ্গে নিয়েই ।

পর্দার ব্যোমকেশ বক্সী এবার সোনাদার সাজে মেতে উঠবেন গুপ্তধনের সন্ধানে ৷ হাজির হল ছবির মোশন পোস্টার

মোশন পোস্টারে দেখা গিয়েছে আবির, ঝিনুক আর সোনাদার লুক (Abir Chatterjee New Film)। ইতিহাস, পুরাণ এবং গুপ্তধনের ত্রিকোণ প্রেম এই গল্পের মূল রসদ । আবার সঙ্গে রয়েছে ঝিনুক ও আবিরের রসায়ন ৷ আর একেই বেশ কয়েক বছর ধরে আঁকড়ে ধরেছে বাঙালি । শুরুতে ছক দেখে একটু একটু 'ন্যাশানাল ট্রেজার হান্ট' সিরিজের কথা মনে পড়েছিল অনেকেরই । তবে গুপ্তধনের সফরকে বাঙালিয়ানা দিয়ে ভরিয়ে দিতে কোনও খামতি রাখেননি ধ্রুববাবু ৷

আরও পড়ুন:ক্যাকটাসের জন্মদিনে কাঁটা সিধুর ভাইরাল অডিয়ো, বাজির পোস্টে উত্তাল নেটপাড়া

ফেলুদা, ব্যোমকেশ, কিরীটীদের পাশে সুবর্ণ সেনও তাই যে নিজের জায়গা করে নিয়েছে তা বলাই বাহুল্য । যদিও গোয়েন্দাদের তালিকায় নিজেকে যুক্ত করতে পেরেছেন একেন বাবুও । সোনাদা থুড়ি আবিরের 'ব্যোমকেশ হত্যামঞ্চ' হাজির হয়েছে কদিন আগেই । ছবি ঘিরে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে দর্শক মহলে । এবার আবার পরীক্ষা সোনাদার । সোনাদা নাকি ব্যোমকেশ কার দৌড় কতদূর তা এবার দেখবে দর্শক (Abir Chatterjee New Film is Coming Soon)।

ABOUT THE AUTHOR

...view details