পশ্চিমবঙ্গ

west bengal

Koel Mallick: জঙ্গলে 'মিতিন মাসি'র শ্যুটিংয়ের ফাঁকে মন্দির দর্শনে কোয়েল, শেয়ার করলেন ভিডিয়ো

By

Published : Jun 4, 2023, 11:11 PM IST

47 ডিগ্রি তাপমাত্রাকে মাথায় নিয়েই ঝাড়খণ্ডের জঙ্গলে 'মিতিন মাসি'র শ্যুট সেরেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক ৷ তার ফাঁকে নানা মন্দির ঘুরে দিয়েছেন পুজোও ৷ সিংভূমে শ্যুটিং করতে গিয়ে মহাদেবের গুহায় পুজো দিয়ে এলেন কোয়েল। ধর্মীয় স্থান ঘুরে দেখার সেই ছবি নিজের ইন্সটাতে শেয়ার করেছেন নায়িকা। দেখে নিন সেই ঝলক ৷

Etv Bharat
Etv Bharat

কলকাতা, 4 জুন: একের পর এক সিঁড়ি ভেঙে মহাদেব দর্শন তাঁর। 'মিতিন মাসি'র শ্যুটের মাঝে ফুরসৎ মিলতেই, সিংভূমের মহাদেবের গুহায় পুজো দিলেন কোয়েল। নতুন জায়গায় গিয়ে সেই অঞ্চলের দর্শনীয় স্থান ঘুরে না-দেখা যে বৃথা সেকথা ভালোই জানেন মিতিন মাসি ৷ ধর্মীয় স্থান ঘুরে দেখার সেই ছবি নিজের ইন্সটাতে শেয়ার করেছেন নায়িকা। দেখে নিন সেই মুহূর্ত ৷

পুজো দেওয়ার ভিডিয়ো ইনস্টায় পোস্ট করে কোয়েল লেখেন, "শুটিংয়ের ফাঁকেই তীর্থভ্রমণ।" মিতিন রূপে কোয়েল দর্শকের কাছে প্রশংসিত। ফলে আবারও তাঁকে এই রূপে দেখার অপেক্ষায় ছিলেন দর্শক। অরিন্দম শিলের হাত ধরে এই পুজোয় আবারও পর্দায় আসছে মিতিন। গত 15 মে থেকে শুরু হয়েছিল শ্যুটিং। ক্যামেলিয়া এন্টারটেইনমেন্টেসের হাত ধরে পুজোয় একটা গোয়েন্দা সিরিজ তাহলে পাকা। 2019-এর পুজোয় মুক্তি পেয়েছিল মিতিন মাসি সিরিজের প্রথম ছবি।

এবার জঙ্গলে শ্যুটিং করতে মিতিন মাসিকে দেখা গিয়েছে। গরমের মাঝেই দাপটের সঙ্গে চলেছে শ্যুটিং। 47 ডিগ্রিতেও থেমে থাকেনি টিম। 55 ডিগ্রির মতো অস্বস্তিতেও দাপটের সঙ্গে কাজ চালিয়ে গিয়েছে মিতিন মাসি টিম। ছবির কাজ শেষ হতেই সোশাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। শুটিং সেট থেকে ছবি শেয়ার করে কোয়েল মল্লিক লেখেন, "এবারের মিতিন সফর আবেগ জড়িত ব়োম্যাঞ্চকর। বন্যপ্রাণী সংরক্ষণের উপর একটি ফিল্ম এতই বিস্তৃতভাবে শ্যুট করা হয়েছে যে এইরকম একটি গুরুত্বপূর্ণ সামাজিক বার্তাকে সামনে নিয়ে এসেছে, এর অংশ হতে পেরে নিজেকে খুব ভাগ্যবান মনে হচ্ছে...চলতি বছর পুজোতেই আসতে চলেছে মিতিন মাসি।"

আরও পড়ুন:শ্যুটিং শেষ! 'জঙ্গলে মিতিন মাসি' নিয়ে আবেগে ভাসলেন অরিন্দম

উল্লখ্য, মাঝে মধ্যেই পারিবারিক পোস্টে সকলের নজর কাড়েন কোয়েল। সোশাল মিডিয়ায় বারবরই সক্রিয় অভিনেত্রী। অরিন্দম শীল পরিচালিত মিতিন মাসি ছবি দিয়েই এখন তাঁর ভক্তদের সঙ্গে নিত্য যোগাযোগ। তবে আগের মতো কেন কোয়েলকে বড়পর্দায় পাওয়া যাচ্ছে না, সেই আক্ষেপ ভক্তদের মনে থেকেই যায়।

ABOUT THE AUTHOR

...view details