পশ্চিমবঙ্গ

west bengal

NMACC Gala Day 2: পুরোটাই পরিকল্পিত ! নেটিজেনদের সমালোচনার কড়া জবাব বরুণ ধাওয়ানের

By

Published : Apr 2, 2023, 7:26 PM IST

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনের জমজমাট সন্ধ্যায় বিতর্কের সৃষ্টি করেন অভিনেতা বরুণ ধাওয়ান । স্ত্রী নাতাশা দালালের সামনেই অন্য মহিলার গালে চুমু আঁকতে দেখা যায় তাঁকে । অনুষ্ঠানের অন্দরমহলের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই নেটিজেনদের সমালোচনার মুখে পরতে হয় বরুণকে । তবে ঘটনার পর সামনে এসে সমালোচনার কড়া জবাব দেন অভিনেতাও ।

Etv Bharat
গিগি হাদিদকে মঞ্চে চুমু বরুণ ধাওয়ানের

হায়দরাবাদ, 02 এপ্রিল: সেজে উঠেছে মায়ানগরী মুম্বই ৷ শুক্রবার থেকে ঝলমলে তারকাদের উপস্থিতিতে ঠিকরে পড়েছে গ্ল্যামার ৷ উপলক্ষ নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধন ৷ বলিউডের তাবড় তাবড় সেলেবরা তো ছিলেনই, তালিকায় বাদ পড়েনি হলিউডও ৷ তবে জমজমাট এই অনুষ্ঠানের দ্বিতীয় দিনে বিতর্কের কারণ হয়ে ওঠেন অভিনেতা বরুণ ধাওয়ান ৷ স্ত্রী নাতাশার সামনেই অন্য মহিলার গালে চুমু খেতে দেখা যায় বরুণ ধাওয়ানকে । অনুষ্ঠানের অন্দরমহলের সেই ভিডিয়ো প্রকাশ্যেই আসতেই নেটিজেনদের সমালোচনার মুখে পরতে হয় 'ভেড়িয়া' অভিনেতাকে । অবশ্য সপাটে সমালোচনার সুন্দর উত্তর দিয়েছেন বরুণও ।

ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে আগামী প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে মুম্বই নগরীর বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারের মধ্যে তৈরি হয়েছে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার । ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গিয়েছে, মঞ্চে 'হায় গরমি'-র গানের তালে নাচছেন বরুণ । হঠাৎই অভিনেতা মঞ্চে ডেকে নেন আমেরিকান মডেল গিগি হাদিদ-কে । তাঁকে কোলে তুলে নেন । গালে দেন আলতো চুমুর স্পর্শ । অতিথি হিসাবে উপস্থিত থাকা একজন বিদেশি অভিনেত্রীকে এইভাবে মঞ্চে এনে চুমু খাওয়ার ঘটনায় আপত্তি ওঠে নেটিজেনদের মধ্যে । কেউ মন্তব্য করে বলেন, "বিনা অনুমতিতে কেউ কাউকে চুমু দিতে পারেন কীভাবে ?" কেউ আবার লিখেছেন, "এই অভিজ্ঞতার পর গিগি আর ভারতে আসবেন না ।" এই ধরনের মন্তব্যে যখন উত্তাল সোশাল মাধ্যম তখনই আসরে বোমা ফেলেন অভিনেতা বরুণ ।

রবিবার সকাল সকাল এই টুইট বার্তায় সপাটে নেটিজেনদের জবাব দিয়ে তিনি স্পষ্টতই জানান, মঞ্চে গিগিকে চুম্বন করার বিষয়টি প্রথম থেকেই প্ল্যান করা ছিল । টুইটে লিখেছেন, "আমি মনে করি আজ আপনারা জেগে উঠেছেন এবং জেগে থাকার সিদ্ধান্ত নিয়েছেন । তাহলে চলুন আপনাদের কল্পনার বুদবুদ ফুটো করে দিই । আপনাদের জানিয়ে রাখি, পুরোটাই পূর্বপরিকল্পিত ছিল । তাই নতুন করে গসিপ করার জন্য অন্য কোনও কারণ খুঁজে বের করুন । সুপ্রভাত ।"

আরও পড়ুন: বরুণ-রণবীরের সঙ্গে নেচে মঞ্চে আগুন ধরালেন শাহরুখ

উল্লেখ্য, 2007 সালে ভারতে এসেছিলেন হলিউড তারকা রিচার্ড গেয়ার । সেবারও এক 'অনভিপ্রেত' ঘটনায় বিপুল শোরগোল পড়ে যায় । রাজস্থানে এক প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন রিচার্ড । বরুণের এই কাণ্ডকারখানা অনেককেই মনে করিয়ে দিয়েছে সেই শিল্পা-রিচার্ড বিতর্কের কথা ।

ABOUT THE AUTHOR

...view details