পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনা মোকাবিলায় ৩০ লাখ টাকা দিলেন প্রদীপ ভট্টাচার্য

By

Published : Mar 26, 2020, 12:06 AM IST

কংগ্রেস বিধায়করাও এই কঠিন পরিস্থিতিতে তাদের তহবিল থেকে টাকা দেবেন বলে জানিয়েছেন ৷ এই সংক্রমণ মোকাবিলার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। অতীতেও প্রাকৃতিক দুর্যোগে ভারত সরকারকে নিজের সাংসদ তহবিল থেকে টাকা দিয়েছিলেন প্রদীপ ভট্টাচার্য।

Pradip Bhattacharya
Pradip Bhattacharya

কলকাতা, 25 মার্চ : কংগ্রেসের রাজ্যসভার সাংসদ প্রদীপ ভট্টাচার্য মুখ্যমন্ত্রীর তহবিল সাংসদ কোটা থেকে ৩০ লাখ টাকা দিলেন। দেশ এবং রাজ্যের এই মহামারীর পরিস্থিতিতে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি।


কংগ্রেস বিধায়করাও এই কঠিন পরিস্থিতিতে তাদের তহবিল থেকে টাকা দেবেন বলে জানিয়েছেন ৷ এই সংক্রমণ মোকাবিলার জন্য প্রচুর অর্থের প্রয়োজন। অতীতেও প্রাকৃতিক দুর্যোগে ভারত সরকারকে নিজের সাংসদ তহবিল থেকে টাকা দিয়েছিলেন প্রদীপ ভট্টাচার্য। তিনি আশা প্রকাশ করেছেন, এ রাজ্যের সমস্ত কংগ্রেস বিধায়করাও করোনা ভাইরাস মোকাবিলায় রাজ্য সরকারের পাশে সহযোগিতার হাত বাড়াবেন।


"সকলে মিলে করোনা ভাইরাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। রাজ্য সরকার করোনা ভাইরাস মোকাবিলায় যথেষ্ট সদর্থক ভূমিকা পালন করছে ৷" মন্তব্য করেছেন তিনি । দলমত নির্বিশেষে, রাজনীতির ঊর্ধ্বে থেকে এমন কঠিন সমস্যা প্রতিরোধে সকলকে এগিয়ে আসার জন্য আহ্বান জানিয়েছেন তিনি ৷

ABOUT THE AUTHOR

...view details