পশ্চিমবঙ্গ

west bengal

রেলের জবাব না পেয়ে টালা ব্রিজ ভাঙার সিদ্ধান্ত রাজ্যের

By

Published : Jan 10, 2020, 5:53 PM IST

রেলের সঙ্গে বৈঠকে বসেছিল রাজ্য সরকার ৷ কিন্তু রেলের তরফে কোনও সদুত্তর না পাওয়ায় টালা ব্রিজের রেলের অংশ একতরফাভাবে ভাঙার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার ৷ 18 জানুয়ারি থেকে শুরু হবে ব্রিজ ভাঙার কাজ ৷

not getting response from Rail state government take decision on Tala Bridge
ফাইল ছবি

কলকাতা, 10 জানুয়ারি : টালা ব্রিজের রেলের অংশ ভাঙা নিয়ে রেলের কাছে জানতে চেয়েছিল নবান্ন ৷ কিন্তু অভিযোগ, রেলের তরফে মেলেনি জবাব ৷ তাই একতরফাভাবে ব্রিজ ভাঙার সিদ্ধান্ত নিল নবান্ন ৷ ঠিক হয়েছে, 18 জানুয়ারি থেকে শুরু হবে কাজ ৷ এই বিষয়ে টেন্ডার ডাকল পূর্ত দপ্তর ।

প্রথমে ঠিক হয়েছিল 4 জানুয়ারি থেকে শুরু হবে টালা ব্রিজ ভাঙার কাজ । কিন্তু রেলের তরফে জানানো হয়নি তাদের অংশ কবে ভাঙা হবে । সে'কারণে পিছিয়ে যায় পুরো প্রক্রিয়া । রেলের সঙ্গে বৈঠকে বসে রাজ্য সরকার । তখনও এই বিষয়ে সদুত্তর মেলেনি ৷ কিন্তু নবান্ন আর অপেক্ষা করতে রাজি নয় । তাই এই সিদ্ধান্ত ৷ নবান্ন সূত্রে এটাই খবর ৷

800 মিটার লম্বা টালা ব্রিজ ভাঙতে খরচ হবে প্রায় 30 কোটি টাকা । ইতিমধ্যেই টেন্ডার ডাকা হয়েছে ৷ যদিও লালবাজারে তরফে সে'সময় ট্রাফিক কোন পথে ঘোরানো হবে তা এখনও পর্যন্ত জানানো হয়নি ।

Intro:কলকাতা,10 জানুয়ারি: রেলের অংশ হবে ভাঙা হবে সেই বিষয়ে জানতে চেয়েছিল নবান্ন। অভিযোগ সেই উত্তর এখনো আসেনি। আর তাই একতরফাভাবে সিদ্ধান্ত নিয়ে নিল নবান্ন। ঠিক হয়েছে, 18 জানুয়ারি থেকে শুরু হবে টালা ব্রিজ ভাঙার কাজ। এ বিষয়ে টেন্ডার ডাকলো পূর্ত দপ্তর।


Body:প্রথমে ঠিক হয়েছিল 4 জানুয়ারি শুরু হবে টালা ব্রিজ ভাঙার কাজ। কিন্তু রেলের তরফে জানানো হয়নি তাদের অংশ কবে ভাঙা হবে। সেই কারণে পিছিয়ে যায় পুরো প্রক্রিয়া। রেলের সঙ্গে বৈঠকে বসে রাজ্য সরকার। তখনো এবিষয়ে সদুত্তর পায়নি রাজ্য সরকার। কিন্তু নবান্ন আর অপেক্ষা করতে রাজি নয়। সেই সূত্রেই সিদ্ধান্ত হয়েছে 18 জানুয়ারি থেকে শুরু হবে ভাঙার কাজ। নবান্ন সূত্রে খবর এমনটাই।


Conclusion:800 মিটার লম্বা তালা ব্রিজ ভাঙতে খরচ হবে প্রায় 30 কোটি টাকা। ইতিমধ্যেই সে বিষয়ে টেন্ডার ডেখেছে পূর্ত দপ্তর। যদিও লালবাজারে তরফে সেই সময় ট্রাফিক কোন পথে ঘোরানো হবে তা এখনো পর্যন্ত জানানো হয়নি।

ABOUT THE AUTHOR

...view details