পশ্চিমবঙ্গ

west bengal

জুতোর বাক্সে হেরোইন পাচার, রাজাবাজারে গ্রেপ্তার মহিলা

By

Published : Jan 5, 2020, 7:14 AM IST

রাজাবাজার ট্রাম ডিপোর কাছে জুতোর ব্যাগ হাতে এক মহিলাকে আটক করে পুলিশ ৷ ব্যাগ খুলতেই রেরিযে এল হেরোইন ৷ মোট 10টি প্যাকেট থেকে 1 কেজি দশ গ্রাম হেরোইন উদ্ধার করেছে পুলিশ ৷

গ্রেপ্তার মহিলা

কলকাতা, 5 জানুয়ারি : কলকাতার রাজাবাজার থেকে হেরোইন নিয়ে যাওয়া হচ্ছিল দক্ষিণ 24 পরগনা বিষ্ণুপুর এলাকায় । ক্যারিয়ার ছিলেন এক মহিলা । এমনই খবর ছিল কলকাতা পুলিশের নারকোটিক কন্ট্রোল সেলের কাছে । আর সেই সূত্রেই সফল হল না মাদকের ওই ক্যারিয়ার । গ্রেপ্তার করা হয়েছে ওই মহিলাকে । উত্তর হয়েছে লাখ টাকার হেরোইন ।


লালবাজার সূত্রের খবর, সূত্র মারফত খবর আসে বড়সড় মাদক পাচার হবে রাজাবাজারে । পাচার হবে হেরোইন । সেই সূত্রে বিকেলে ঝাঁপিয়ে পড়ে গোয়েন্দা বিভাগের অ্যান্টি নারকোটিক শাখা । ততক্ষণে মাদকের হাত বদল হয়েছে। ক্যারিয়ারের কাছে পৌঁছে গেছে হেরোইন । পুলিশ রাজাবাজার ট্রাম ডিপোর কাছে রাজ ব্রাদার্স নামে এক দোকানের সামনে আটক করে সন্দেহভাজন ওই মহিলাকে । নাম জাহানারা বিবি ওরফে জানু । বাড়ি দক্ষিণ 24 পরগনা বিষ্ণুপুরের ভাসা এলাকায় । জাহানারাকে তল্লাশি করে একটি জুতোর বাক্স মেলে । সেটি খুলতেই বেরিয়ে পড়ে হেরোইন । মোট 10 টি প্লাস্টিকের প্যাকেটে ওই হিরোইন ছিল । ওই প্যাকেটগুলির মোট ওজন 1.10 কেজি । জাহানারাকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

ইদানিং বিষ্ণুপুর এলাকায় মাদকের রমরমা কারবার চলছে বলে খবর ছিল কলকাতা পুলিশ এবং পশ্চিমবঙ্গ পুলিশের কাছে । জাহানারাকে গ্রেপ্তারের পর ওই মাদকচক্রের জাল অনেকটাই কাটা যাবে বলে নিশ্চিত গোয়েন্দারা । ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ করে এই মাদকচক্রের কারা জড়িত সে সম্পর্কে নিশ্চিত হতে চাইছে কলকাতা পুলিশ । পাশাপাশি রাজাবাজারে কার থেকে ওই হেরোইন সে পেয়েছে তাও জানার চেষ্টা চলছে ।

Intro:কলকাতা, 4 জানুয়ারি: কলকাতার রাজা বাজার থেকে হেরোইন নিয়ে যাওয়া হচ্ছিল দক্ষিণ 24 পরগনা বিষ্ণুপুর এলাকায়। ক্যারিয়ার ছিলেন এক মহিলা। কন্সাইনমেন্ট এর খবর ছিল কলকাতা পুলিশের নারকটিক কন্ট্রোল সেলের কাছে। আর সেই সূত্রেই সফল হলো না মাদকের ওই ক্যারিয়ার। গ্রেপ্তার করা হয়েছে মহিলাকে। উত্তর হয়েছে বহু লাখ টাকার হেরোইন।


Body:লালবাজার সূত্রের খবর, সোর্স মারফত খবর আসে বড়োসড়ো মাদকের ডিল হবে রাজাবাজারে। পাচার হবে হেরোইন। সেই সূত্রে বিকেলে ঝাঁপিয়ে পড়ে গোয়েন্দা বিভাগের আন্টি নারকটিক শাখা। ততক্ষণে মাদকের হাত বদল হয়েছে। ক্যারিয়ারের কাছে পৌঁছে গেছে হেরোইন। পুলিশ রাজা বাজার ট্রাম ডিপোর কাছে রাজ ব্রাদার্স নামে এক দোকানের সামনে আটক করে সন্দেহভাজন মহিলাকে। তার নাম জাহানারা বিবি ওরফে জানু। বাড়ি দক্ষিণ 24 পরগনা বিষ্ণুপুরের ভাসা এলাকায়। জাহানারার কাছে তল্লাশি চালাতে পাওয়া যায় একটি জুতোর বাক্স। সেটি খুলতেই বেরিয়ে পড়ে হেরোইন। মোট 10 টি প্লাস্টিকের প্যাকেটে ওই হিরোইন ছিল। ওই তাকেট গুলির মোট ওজন এক কেজি দশ গ্রাম। পুলিশ তৎক্ষণাৎ জাহানারাকে গ্রেপ্তার করে।


Conclusion:ইদানিং বিষ্ণুপুর এলাকায় মাদকের রমরমা কারবার চলছে বলে খবর ছিল কলকাতা পুলিশ এবং পশ্চিমবঙ্গ পুলিশের কাছে। জাহানারাকে গ্রেপ্তারের পর ওই মাদকচক্রের জাল অনেকটাই কাটা যাবে বলে নিশ্চিত গোয়েন্দারা। জাহানারাকে জিজ্ঞাসাবাদ করে এই মাদকচক্রের কারা জড়িত সে সম্পর্কে নিশ্চিত হতে চাইছে কলকাতা পুলিশ। পাশাপাশি রাজাবাজারে কার থেকে ওই হিরোইন সে পেয়েছে তাও জানার চেষ্টা চলছে।

ABOUT THE AUTHOR

...view details