পশ্চিমবঙ্গ

west bengal

চিটফান্ডকাণ্ডে পিসি সরকারের বাড়িতে তল্লাশি সিবিআইয়ের

By

Published : Jan 29, 2021, 3:35 PM IST

চিটফান্ডকাণ্ডে জাদুকর পিসি সরকারের বাড়িতে হানা সিবিআই-এর। তল্লাশি চালানো হয় জাদুকরের মুকুন্দপুরের বাড়িতে। পিসি সরকারকে জিজ্ঞাসাবাদও করেন সিবিআইয়ের আধিকারিকরা।

cbi raid at pc sarkar's home at mukundapur
পিসি সরকারের বাড়িতে সিবিআই তল্লাশি

কলকাতা, 29 জানুয়ারি: চিটফান্ডকাণ্ডে সিবিআইয়ের নজরে জাদুকর পিসি সরকার। শুক্রবার তাঁর মুকুন্দপুরের বাড়িতে তল্লাশি চালাল সিবিআই। জিজ্ঞাসাবাদ করা হয় পিসি সরকারকে।

পিসি সরকার টাওয়ার গোষ্ঠীর ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন। চিটফান্ডকাণ্ডের তদন্তে টাওয়ার গোষ্ঠীর বিভিন্ন অফিসে তল্লাশি চালাচ্ছে সিবিআই। ওই ব্যবসায়ী গোষ্ঠীর সঙ্গে কারা যুক্তে তারা কী সুবিধা নিয়েছেন তাও খতিয়ে দেখছে সিবিআই ৷ শুক্রবার দুপুরে সিবিআই-এর 10 সদস্যের একটি বিশেষ দল পিসি সরকারের বাড়িতে হাজির হয়। সিবিআইয়ের অভিযোগ, পিসি সরকার একাধিক সময় টাওয়ার গোষ্ঠীর কাছ থেকে বিভিন্ন রকম সুবিধা নিয়েছেন। এদিন সিবিআইয়ের আধিকারিকরা প্রায় আড়াই ঘণ্টার ধরে তল্লাশি চালায় পিসি সরকারের বাড়িতে ৷ পরে জাদুকরকে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা ।

আগেই টাওয়ার গ্রুপের তদন্তে পিসি সরকারের নাম উঠেছিল । সিবিআইয়ের আধিকারিকদের দাবি, একাধিকবার টাওয়ার গ্রুপের থেকে সুবিধা নিয়ে আর্থিক লেনদেন করেছেন জাদুকর পিসি সরকার।

আরও পড়ুন: চিটফান্ড নিয়ে রাজ্যপালের কাছে অভিযোগ জানাবেন অধীর

চিটফান্ডকাণ্ডের তদন্তে আজ শহরের মোট চারটি জায়গায় তল্লাশি চালানো হয়। তার মধ্যে একটি ছিল মুকুন্দপুরের জাদুকর পিসি সরকারের বাড়ি।

ABOUT THE AUTHOR

...view details