পশ্চিমবঙ্গ

west bengal

CBI Interrogates Rujira : 6 ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেও রুজিরার জবাবে সন্তুষ্ট নয় সিবিআই

By

Published : Jun 14, 2022, 7:38 PM IST

Updated : Jun 14, 2022, 8:43 PM IST

6 ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেও রুজিরার জবাবে সন্তুষ্ট হয়নি সিবিআই (CBI Interrogates Rujira Banerjee in Coal Smuggling Case) ৷ জিজ্ঞাসাবাদের জন্য আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হাজির হয়েছিলেন সিবিআই আধিকারিকরা ৷

CBI Interrogates Rujira Banerjee in Coal Smuggling Case
Rujira Banerjee

কলকাতা, 14 জুন : 6 ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেও রুজিরার জবাবে সন্তুষ্ট নয় সিবিআই ৷ কয়লাপাচার-কাণ্ডে (Coal Smuggling Case) অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করে সিবিআই ৷ আজ বেলা সাড়ে এগারোটায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হাজির হন সিবিআই আধিকারিকরা (CBI to Interrogate Rujira Banerjee in Coal Smuggling Case) ৷ মোট 8 সদস্যের একটি দল তাঁকে জিজ্ঞাসাবাদ করে ৷

এদিন টানা 6 ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় রুজিরা বন্দ্যোপাধ্যায়কে । কয়লাপাচার কাণ্ডের কোটি কোটি টাকা বিদেশি ব্যাংক অ্যাকাউন্টে গিয়েছে এমন অভিযোগ এনে তাঁকে এদিন ম্যারাথন জিজ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকরা । কিন্তু 6 ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরেও একাধিক প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন অভিষেকপত্নী । মূলত কীভাবে কয়লাপাচারের টাকা বিদেশি ব্যাংক অ্যাকাউন্টে গিয়েছিল সেই বিষয়ে কোনও তথ্য সিবিআই পাইনি ।

উল্লেখ্য, কয়লা পাচারকাণ্ডে ইতিমধ্যেই কয়লা ব্যবসায়ী অনুপ মাঝি (Anup Majhi) ওরফে লালাকে জিজ্ঞাসাবাদ করে একাধিক বিস্ফোরক তথ্য পেয়েছেন সিবিআই আধিকারিকরা (Coal smuggling case)। জানা গিয়েছে, অনুপ মাঝির পুরুলিয়ার অফিস থেকে নির্দেশ পাওয়ার পর কোটি কোটি টাকা বিভিন্ন প্রভাবশালীর ব্যাংক অ্যাকাউন্টে ট্রান্সফার করেছিলেন নিরাজ সিংহ নামে হাওড়ায় একজন অ্যাকাউন্ট্যান্ট।

আরও পড়ুন :Coal smuggling case: প্রভাবশালীদের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা ট্রান্সফার হাওড়ার অ্যাকাউন্ট্যান্টের

সিবিআইয়ের অভিযোগ, সেই টাকা সরাসরি গিয়ে পৌঁছে ছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বিদেশি ব্যাংক অ্যকাউন্টে। ফলে এ ক্ষেত্রে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করা অত্যন্ত প্রয়োজনীয় হয়ে উঠেছিল তদন্তকারীদের কাছে ।

Last Updated :Jun 14, 2022, 8:43 PM IST

ABOUT THE AUTHOR

...view details