পশ্চিমবঙ্গ

west bengal

Howrah Accident: কোনা এক্সপ্রেসওয়েতে ট্রলার দুর্ঘটনায় মৃত চালক

By

Published : Oct 17, 2022, 7:25 AM IST

Updated : Oct 17, 2022, 2:16 PM IST

মর্মান্তিক পথ দুর্ঘটনা হাওড়ায় ট্রলার চালকের মৃত্যু হল (Howrah Accident) ৷ স্থানীয় বাসিন্দাদের অভিযোগ পুলিশের তোলার হাত থেকে বাঁচতেই ট্রলারের গতি বাড়ান চালক । আর তার জেরেই দুর্ঘটনাটি ঘটেছে।

Howrah Accident
ETV Bharat

হাওড়া, 17 অক্টোবর:কোনা এক্সপ্রেসওয়ের জানা গেটের কাছে দুর্ঘটনা (Howrah Accident) ৷ দ্রুত গতিতে আসা একটি ট্রালার নিয়ন্ত্রণ হারিয়ে হনুমান মন্দিরে ধাক্কা মারে ৷ ঘনটাস্থলেই মৃত্য়ু হয় ট্রলারের চালকের (Accident death in Howrah) ৷ রবিবার রাত 11টা নাগাদ ঘটনাটি ঘটেছে ৷ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন কর্তব্যরত ট্রাফিক আধিকারিকরা। ক্রেনের সাহায্যে ট্রলারটিকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয় । দুর্ঘটনার ক্ষতিগ্রস্থ হয়েছে একটি হুনুমান মন্দির ও স্থানীয় একটি দোকানের ৷ যদিও স্থানীয় বাসিন্দাদের দাবি পুলিশের তোলার হাত থেকে বাঁচতেই ট্রলারের গতি বাড়ান চালক । আর তার জেরেই দুর্ঘটনাটি ঘটেছে। অভিযোগ সম্পর্কে পুলিশের প্রতিক্রিয়া এখনও মেলেনি ।

কোনা এক্সপ্রেসওয়েতে ট্রলার দুর্ঘটনা

আরও পড়ুন: দশমীর রাতে দু'টি বাইক দুর্ঘটনা, পুরুলিয়ায় মৃত 4 যুবক

স্থানীয় বাসিন্দা সূত্রের খবর, রবিবার নবান্নের দিক থেকে একটি ট্রলার সাঁতরাগাছির দিকে অত্যন্ত দ্রুত গতিতে আসছিল। গতি বেশি থাকায় জানা গেটের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি হনুমান মন্দিরে ধাক্কা মারে ট্রলারটি । ঘটনাস্থলেই ট্রলার চালকের মৃত্যু হয়। ক্ষতিগ্রস্থ হয় মন্দিরটি।

আরও পড়ুন: নিয়ন্ত্রণ হারিয়ে নয়জুলিতে বাস, আহত 10

এই প্রসঙ্গেই স্থানীয় বাসিন্দা শিবশঙ্কর পাল বলেন, ‘‘ নিজেদের কাজ না করে পুলিশ এই জানা গেটের সামনে ট্রাফিক পুলিশ গাড়ি থেকে তোলা তোলে। একটি বাইককে বাঁচাতে গিয়ে ট্রালারটি দুর্ঘটনাগ্রস্থ হয়। এই হনুমান মন্দির এলাকার বহু মানুষ পূজো দিতে আসেন। মঙ্গলবার হলে অনেক মানুষের প্রাণ যেত ।"

Last Updated : Oct 17, 2022, 2:16 PM IST

ABOUT THE AUTHOR

...view details