পশ্চিমবঙ্গ

west bengal

Agnimitra Chandana in Bally Ghat : অভিযোগে পেয়ে অবৈধ বালি পাচার রুখতে গেলেন অগ্নিমিত্রা-চন্দনা

By

Published : May 24, 2022, 4:09 PM IST

অবৈধভাবে বালি পাচার হচ্ছে, অভিযোগে পেয়ে বালি বোঝাই ট্রাক্টর-সহ ট্রাক ধরতে গেলেন দামোদরের দুই প্রান্তের দুই বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল এবং চন্দনা বাউরি (Agnimitra Chandana in Bally Ghat)। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হিরাপুর থানার পুলিশ ।

Agnimitra Chandana in Bally Ghat to stop illegal Sand smuggling
Agnimitra Chandana in Bally Ghat

আসানসোল, 24 মে : দামোদরের ঘাট থেকে অবৈধভাবে বালি পাচার হচ্ছে, আর এই অভিযোগে পেয়ে বালি ঘাটে গিয়ে বালি বোঝাই ট্রাক্টর-সহ ট্রাক ধরলেন দামোদরের দুই প্রান্তের দুই বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল এবং চন্দনা বাউরি । মঙ্গলবার সকালে দামোদরের পাকাসেতুর দাবিতে আসানসোল দক্ষিণের বিধায়ক অগ্নিমিত্রা পাল ও শালতোড়ার বিধায়ক চন্দনা বাউরি গিয়েছিলেন আন্দোলন করতে । কিন্তু সেখানে গিয়ে তাঁরা দেখতে পান প্রচুর পরিমাণে বালির ট্রাক্টর এবং লরি দাঁড়িয়ে আছে (Agnimitra Chandana in Bally Ghat to stop illegal Sand smuggling)।

অভিযোগে পেয়ে বালি ঘাটে যায় অগ্নিমিত্রা পাল ও চন্দনা বাউরি

অগ্নিমিত্রা পালের অভিযোগ "অবৈধভাবে বালি পাচার হচ্ছে এবং সব অবৈধ কাজেই সরাসরি তৃণমূল সরকার যুক্ত আছে । প্রতিটি গাড়িতেই ওভারলোডিং বালি নিয়ে যাওয়া হচ্ছে । বৈধ কাগজপত্রের নামে অবৈধভাবে বালি পাচার করা হচ্ছে দামোদর নদী থেকে ।" অন্যদিকে চন্দনা বাউরি বলেন "আমরা বেশি আন্দোলন করলেই বলা হচ্ছে আমরা নাকি তোলা তুলতে এসেছি ।"

বালি ঘাটে গিয়ে বালি বোঝাই ট্রাক্টর-সহ ট্রাক ধরলেন অগ্নিমিত্রা পাল এবং চন্দনা বাউরি

আরও পড়ুন :Asansol Railway Notice : জমি জবরদখলকারী ব্যবসায়ীদের সরতে নির্দেশ রেলের, প্রতিবাদ তৃণমূলের

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হিরাপুর থানার পুলিশ । বেশ কয়েকটি ট্রাক্টর এবং লরিকে আটক করে নিয়ে যায়, তাদের কাগজপত্র পরীক্ষা করার জন্য । যদিও বিষয়টি কতটা অবৈধ তা তদন্তের পর জানা যাবে বলে জানিয়েছে হিরাপুর থানার পুলিশ ।

দামোদরের ঘাট থেকে অবৈধভাবে বালি পাচার হচ্ছে অভিযোগে আসে

ABOUT THE AUTHOR

...view details