পশ্চিমবঙ্গ

west bengal

Etv Bharat Horoscope for 29th July: গ্রহের নিরিখে আজ কেমন যাবে জানুন রাশিফলে

By

Published : Jul 29, 2022, 12:01 AM IST

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভাল দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 29th July) ৷

Etv Bharat Horoscope
রাশিফল

মেষ

মেষ : আজ হয়ত আপনি স্মৃতিকাতর থাকবেন । সম্পর্ক উন্নত করার জন্য সাধ্যাতীত চেষ্টা করবেন। অঙ্গীকার আপনার কাছে ভবিষ্যতের জন্য বিনিয়োগ স্বরূপ। আজ নিয়মমাফিক কাজ করতে করতে আপনি ক্লান্ত হয়ে পড়বেন। দ্বিধাবোধ না করে প্রয়োজন হলে সাহায্য চান। পরিবারের প্রাবীণ ব্যক্তির স্বাস্থ্যের জন্য খরচ হতে পারে।

বৃষ

বৃষ: প্রেম জীবনে আগ্রহ ও সমবেদনা অনুভব করার সম্ভাবনা প্রবল। অপনার স্বভাব অন্যদের সমস্যা সমাধানের এগিয়ে যাওয়া ৷ কিন্তু নিজের বাড়িতেই জলের জন্য কুয়ো খুঁড়তে ভুলে যাওয়ার মানুষ আপনি। অসম্পূর্ণ কাজ সম্পর্ণ করার এটি ভালো সময়। আপনার উদ্যম যেহেতু ক্রমবর্ধমান ৷ তাই সহজেই দিন শেষের আগেই সব কাজ শেষ করে ফেলতে পারবেন।

মিথুন

মিথুন : আপনার ব্যক্তিগত কিছু জিনিস আপনার খুবই প্রিয়। আপনাকে হয়ত অনিচ্ছা সহকারে কারোর সঙ্গে সেগুলি ভাগ করে নিতে হতে পারে। আজকে আপনার অনেক কাজ জমবে। কিন্তু আপনি আরাম করার ও কাজগুলিকে হালকাভাবে নেওয়ার মেজাজে থাকবেন। আজকে আপনি যাই লাভ করবেন তা আপনাকে দীর্ঘমেয়াদী আর্থিক সুবিধা বা স্থায়িত্ব দেবে না। প্রযুক্তিগত সমস্যা থাকা কোনও প্রকল্পে কাজ আজ এড়িয়ে চলুন ৷ আজ আপনার রাশিতে নক্ষত্রের অবস্থান শুভ নয় ৷

কর্কট

কর্কট : যখন পথ চলা কঠিন হয়ে পড়ে, তখন যা ঘটছে তার সঙ্গে এগোনোই ভালো। যদিও আপনার মত হলো, কঠিন সময়ে সমস্যা থেকে দূরে থাকাই ভালো। আজ দিনটি একদমই আপনার অনুকূলে নেই ৷ ফলে আপনি সম্ভবত সব গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া ও কাজ করা পিছিয়ে দেবেন। প্রতিকূল পরিস্থিতিতে প্রতিক্রিয়া দেখাবেন না, সহজভাবে নিন ও এগিয়ে যান।

সিংহ

সিংহ: একে দৈবের যোগ বলতে পারে ৷ দিনটি আপনার কাছে অনেক কিছু উদ্ঘাটিত করবে। দিনের শেষে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে ৷ আপনার এই ঘটনাবহুল অভিযান প্রায় শেষের মুখে ৷ আজ সুপ্ত প্রতিভা প্রকাশ পাবে ৷ হৃদয়ের কথা শুনে চলুন ৷ বস্তুগত বিনিয়োগ আপনাকে শুধু সাময়িক সুখ দেবে। সাহসী কোনও নতুন উদ্যোগ শুরু করার জন্য আজ সঠিক দিন নয়।

কন্যা

কন্যা : আপনার লেখনীশক্তির সাহায্যে আপনি অন্যকে আঘাত না দিয়েই আপনার মনের কথা প্রকাশ করতে পারবেন। বাকি থাকা কাজ আপনি সাফল্যের সঙ্গে সম্পন্ন করবেন। আজকে আপনি যে কাজেই হাত দেবেন, তাতেই সাফল্য পাবেন। কঠিন কাজ আজ সহজেই সম্পন্ন হবে ৷ সারা দিন পরিশ্রম করলেও সন্ধ্যায় প্রিয় ও কাছের মানুষদের সঙ্গে সময় কাটান ৷

তুলা

তুলা : আপনার সাফল্যের ভিত্তি হল আপনার পরিবার। আপনার শুভ দিন শুরু হয় বাড়ি থেকে ৷ আপনার হাসির সাহায্যে আপনি সবার মন জয় করে তাদের নিজের পাশে নিয়ে আসেন। আজ আপনি উদ্দীপনা ও প্রাণশক্তিতে ভরপুর থাকবেন। আপনার শক্তিকে ঠিক দিকে চালিত করুন ৷ এবং ফলদায়ক কার্যকলাপ করে সময় সঠিক ভাবে খরচ করুন।

বৃশ্চিক

বৃশ্চিক : আপনি নিজের সম্বন্ধে চিন্তা করে ও নিজের দক্ষতা নিয়ে আজ দিনের বেশিরভাগ সময় ব্যয় করবেন । আপনার পেশাদারী দক্ষতার উন্নতির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন । আজ আপনার উচিত শুধু নিজের কাজগুলি সম্পন্ন করা। কৌশল নির্ধারণের পেছনে অযথা সময় ও শক্তি খরচ করবেন না । কারণ আপনার পরিকল্পনাগুলি সম্ভবত অবাস্তব হবে ও ফলে আপনি কাঙ্ক্ষিত ফল পাবেন না।

ধনু

ধনু : কীভাবে আপনি আপনার আগ্রহ ধরে রাখবেন সেই চিন্তা নিয়েই আপনি মগ্ন থাকবেন। নুতন কাজ একঘেয়ে রুটিন থেকে বার করে আনবে । যা করতে ভালোবাসেন তা করে আনন্দে থাকুন ৷ তা সে বাগান করা, রান্না করা বা বই পড়া যাই হোক না কেন। সতর্কতা ও কৌশল আপনাকে ব্যক্তিগত ক্ষেত্রে ঝামেলামুক্ত থাকতে সাহায্য করবে। আপনার উদারতা প্রেম জীবনকে অন্য মাত্রা দেয়। আপনার সৎ ও সত্যবাদী স্বভাবটি সকলের সামনে উঠে আসবে।

মকর

মকর : আজ সম্মান ও স্বীকৃতি দুটোই পাবেন ৷ যদিও আপনি রোজ রোজ এতো ভাগ্যশালী হন না ৷ তাই আজকে দিনটাৎ সম্পূর্ণ সুযোগ নিন ৷ কারণ কে বলতে পারে, অনুভূতি হয়তো মেজাজের মতোই বদলায়।

কুম্ভ : আজ সব বিষয়ে প্রতিদ্বন্দ্বীদের থেকে এগিয়ে থেকে নিজেকে প্রমাণ করবেন। আপনি আপনার নিরাশা থেকে বেরিয়ে আসবেন ৷ জীবনে এগিয়ে যাওয়ার জন্য উৎসুক হয়ে পড়বেন । আপনার অমায়িক আচরণ আপনাকে সকলের কাছে প্রিয় করে তোলে ৷ যারক জন্য আপনি সব দিক থেকে প্রশংসা পান । স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না আজ ৷ নিজের প্রতি নজর দিন ৷

মীন

মীন : আজ আপনি গাছে কাঁঠাল, গোঁফে তেল দিতেই পারেন ৷ কেননা আজ আপনি যে কাজ করবেন সেখান থেকেই ভালো উপার্জন হওয়ার সম্ভাবনা প্রবল। শেয়ার বাজারে লেনদেন করার জন্যও আজ ভালো দিন ৷ শুধু মনে রাখবেন এই স্টক মার্কেট খুবই ভয়ের জায়গা। আপনি অন্য ব্যক্তিদের উপদেশ দিতে চাইবেন ৷ কিন্তু তা করে ওঠার মতো আত্মবিশ্বাস আপনার থাকবে না। আপনার প্রযুক্তিগত জ্ঞানের সঙ্গে আপনার সৃজনশীলতা দিয়ে কাজ করলে আপনি আরও বড় উপার্জন করতে পারেন।

ABOUT THE AUTHOR

...view details