Abhishek Banerjee : ত্রিপুরায় অভিষেক, আগরতলায় ছেঁড়া হল ফ্লেক্স

author img

By

Published : Aug 2, 2021, 10:24 AM IST

Updated : Aug 2, 2021, 1:18 PM IST

ফ্লেক্স ছেঁড়া

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরা পৌঁছানোর আগেই আগরতলার বিভিন্ন রাস্তায় লাগানো দলীয় ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে ৷

আগরতলা, 2 অগস্ট : ত্রিপুরায় পৌঁছালেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় । তাঁর ত্রিপুরা সফরকে ঘিরে বিভিন্ন প্রান্তে তাঁকে স্বাগত জানিয়ে ফ্লেক্স লাগানো হয়েছিল । কিন্তু রাতের অন্ধকারে কে বা কারা এই ফ্লেক্স ছিঁড়ে দিয়ে যায় । আগরতলা শহরের বিভিন্ন প্রান্তে এখন দাঁড়িয়ে রয়েছে সেই ছেঁড়া ফ্লেক্সের কঙ্কাল । আর এই ঘটনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ত্রিপুরার মাটিতে পা রাখার আগের মুহূর্তে উত্তেজনা তৈরি হয়েছে । এই ঘটনায় অভিযোগের তির বিজেপির দিকে ৷

তৃণমূল কংগ্রেসের অন্যতম যুবনেতা দেবাংশু ভট্টাচার্য রয়েছেন ত্রিপুরাতে ৷ তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ত্রিপুরায় সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদকের আশা নিয়ে রাজ্যবাসীর মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি হয়েছে । এই জনপ্রিয়তা এবং আগ্রহকেই ভয় পাচ্ছে বিজেপি ।

তিনি আরও বলেন, "দলের কর্মীরা অনেক রাত পর্যন্ত জেগে আগরতলা শহরের বিভিন্ন প্রান্তে দলের পতাকা, ফেস্টুন এবং ফ্লেক্স লাগিয়েছেন । বিপ্লব দেবের সরকার বলছে দুপুর দুটোর পর রাজ্যে নাকি কারফিউ জারি হয় । এই কারফিউ চলাকালীন এমন কাজ কারা করল । এর দায় কীভাবে এড়িয়ে যেতে পারে তাঁর সরকার । সবচেয়ে বড় কথা সেই বাম আমল থেকেই বারবার মমতা বন্দ্যোপাধ্যায় তৎকালীন শাসকের হাতে আক্রান্ত হয়েছেন । তবুও মানুষের ভালবাসার কারণে তাঁকে আটকে রাখা যায়নি । তিনি এখনও বাংলার মুখ্যমন্ত্রী । বিপ্লব দেব যদি মনে করেন, এভাবে ফ্লেক্স-ফেস্টুন ছিঁড়ে তাঁরা এ রাজ্যে তৃণমূলকে আটকে দেবেন । তাহলে আমি বলব তাঁর থেকে বড় আহাম্মক আর কেউ নেই ।"

আরও পড়ুন : Tripura TMC : তেইশে ত্রিপুরা জয়ই লক্ষ্য তৃণমূলের, নজরে মহিলা-যুব ভোট

অন্যদিকে এই ঘটনার কড়া নিন্দা করেছেন ত্রিপুরা তৃণমূল কংগ্রেসের সভাপতি আশিস লাল সিং । আজ সকালে ফ্লেক্স ছেঁড়ার প্রসঙ্গে তিনি বলেন, "কাপুরুষ বিজেপি রাতের অন্ধকারে সমস্ত ফ্লেক্স পতাকা ফেস্টুন খুলে দিয়েছে, কোথাও ছিঁড়ে দিয়েছে । যদি ত্রিপুরার মাটিতে তৃণমূল কংগ্রেসের কোনও অস্তিত্ব নাই থাকে, তবে কেন এত ভয় পাচ্ছেন বিপ্লব দেব । আসলে ওরা বুঝতে পেরেছে, ত্রিপুরায় ওদের পায়ের তলার মাটি সরে গিয়েছে । তাই যেনতেন প্রকারেণ মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের এই রাজ্যে আসা আটকাতে চাইছে । অভিষেক বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় আসছেন এতেই বিপ্লব দেবের হৃদস্পন্দন বেড়ে গিয়েছে । কিন্তু এভাবে তৃণমূলকে আটকানো যাবে না । এই কাজের ফলে ত্রিপুরাবাসীর মনের মধ্যে বিপ্লব দেব সরকারের প্রতি ঘৃণা আরও বাড়বে ।"

bjp-is-accused-of-tearing-the-flex-before-abhishek-banerjees-visit-to-tripura
আগরতলার উদ্দেশে রওনা দিতে কলকাতা বিমানবন্দরে অভিষেক
Last Updated :Aug 2, 2021, 1:18 PM IST
ETV Bharat Logo

Copyright © 2024 Ushodaya Enterprises Pvt. Ltd., All Rights Reserved.