পশ্চিমবঙ্গ

west bengal

রাহুলের ভালোবাসার দোকানে এখন শুধুই ঘৃণা, নীতীশের ডিগবাজি নিয়ে তোপ অনুরাগের

By ANI

Published : Jan 29, 2024, 10:35 PM IST

Updated : Jan 29, 2024, 10:41 PM IST

Anurag Thakur Attacks Rahul: নীতীশ কুমার ইন্ডিয়া জোট ছেড়ে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ-তে যোগ দিয়েছেন। এই প্রসঙ্গে রাহুলকে তীব্র আক্রমণ করলেন অনুরাগ। কেন্দ্রীয় মন্ত্রীর দাবি, জোটে প্রেমের দোকান নয়, শুধু ঘৃণাই দেখা যাচ্ছে।

Etv Bharat
Etv Bharat

নয়াদিল্লি, 29 জানুয়ারি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে বিজেপি দেশে ঘৃণা ছড়িয়েছে দাবি করে 'মহব্বত কি দুকান'-এর কথা বলেছিলেন রাহুল গান্ধি। কংগ্রেসের এই প্রাক্তন সভাপতিকে এবার তাঁর অস্ত্রেই কুপোকাতের কৌশল নিলেন কেন্দ্রীয় মন্ত্রী। দিল্লিতে সাংবাদিকের মুখোমুখি হয়ে অনুরাগ ঠাকুর দাবি করলেন, বিরোধীদের জোটে প্রেমের দোকান নয়, শুধু ঘৃণাই দেখা যাচ্ছে। কংগ্রেসের জোট সঙ্গী একের পর ছেড়ে অন্যত্র চলে যাচ্ছে।

অনুরাগের আরও দাবি, কংগ্রেসের ব্যর্থতার কারণেই কপিল সিবাল থেকে শুরু করে গুলাম নবি আজাদের মতো তাবড় নেতারা দল ছেড়েছেন। এই দু'জনের পাশাপাশি, মিলিন্দ দেওয়ার উদাহারণও তুলে ধরেন মোদি মন্ত্রিসভার এই সদস্য। কংগ্রেসের প্রাক্তন হেভিওয়েট নেতা তথা বহুবারের সাংসদ মুরলী দেওয়ার পুত্র মিলিন্দ মাত্র কিছুদিন আগে শিবির বদলে বিজেপিতে যোগ দেন। আর তাঁর যোগদানের সঙ্গে সঙ্গেই কংগ্রেসের সঙ্গে দেওরা পরিবারের 55 বছরের সম্পর্ক শেষ হয়ে যায়।

সম্প্রতি আরও একবার রাজনৈতিক মহলকে অবাক করে বিরোধীদের হাত ছেড়ে এনডিএ-কে নিয়ে সরকার গড়েছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। পাশাপাশি, কয়েক দিন আগে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও জানিয়েছেন, বাংলায় কোনও জোট হবে না। জাতীয় স্তরে বিজেপি বিরুদ্ধে লড়াই হলেও রাজ্যে কোনও জোটেই নেই তৃণমূল। এই প্রসঙ্গ তুলে ধরেই আক্রমণ শানালেন অনুরাগ।

তাঁর কথায়, "কংগ্রেসকে নিয়ে ইন্ডিয়া জোটের বাকি সদস্যরা সন্দিহান। তাদের মনে হয় কংগ্রেস সঙ্গে থাকলে ভোট ব্যাংক ধাক্কা খাবে। তামিলনাড়ুর ডিএমকে বা বাংলার দিদি সকলেই এভাবে ভাবেন।" এরপর রাহুলের ভারত জোড়ো ন্যায় যাত্রা নিয়েও তীর্যক মন্তব্য করেন অনুরাগ। তাঁর কথায়, "রাহুল বাংলায় যাত্রা করতে গেলেন। আর মমতা তাঁর সঙ্গে একবারব দেখাও করলেন না! তাহলে জোট আদৌ আছে কিনা সে প্রশ্ন উঠে যায়।" এই প্রথম নয়, এর আগেও একাধিকবার তীর্যক মন্তব্য করে শিরোনামে এসেছেন অনুরাগ। দিল্লির বিধানসভা নির্বাচন চলার সময়ও তাঁর একটি মন্তব্য ঘিরে তুমুল বিতর্কের সৃষ্টি হয়। এবার সেই ধারা বজায় রেখে কড়া আক্রমণ শানালেন অনুরাগ।

আরও পড়ুন:

  1. 'পশ্চিমবঙ্গে সাংবাদিকরা নিরাপদ নয়', সংবাদ মাধ্যমের উপর হামলা নিয়ে রাজ্যসভায় উদ্বেগ প্রকাশ অনুরাগের
  2. অনুরাগ ঠাকুরের মন্তব্য স্মরণ করিয়ে পালটা কটাক্ষ কাকলির, বিঁধলেন অধীরকেও
  3. 'এই নিয়ে যথেষ্ট বলেছি, আর নয়'; বজরংয়ের পদ্মশ্রী ফেরানো নিয়ে মুখ খুলতে নারাজ ক্রীড়ামন্ত্রী
Last Updated :Jan 29, 2024, 10:41 PM IST

ABOUT THE AUTHOR

...view details