পশ্চিমবঙ্গ

west bengal

Son Killed Mother: ইটাহারে মাকে পিটিয়ে মারার অভিযোগ মানসিক ভারসাম্যহীন ছেলের বিরুদ্ধে

By

Published : Mar 21, 2022, 4:44 PM IST

সালমা মুর্মু নামে এক মহিলাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল তাঁর মানসিক ভারসাম্য়হীন ছেলের বিরুদ্ধে (Son Killed Mother) ৷ ঘটনাটি ঘটেছে ইটাহার থানার তীতপুকুর গ্রামে।

salma murmu
সালমা মুর্মু

রায়গঞ্জ, 21 মার্চ : মাকে পিটিয়ে মারার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে (Son Killed Mother)। ঘটনাটি ঘটেছে ইটাহার থানার তীতপুকুর গ্রামে। মৃত ওই মহিলার নাম সালমা মুর্মু (62) ৷ এই ঘটনায় মৃতার আর এক ছেলে জুমা হেমব্রম তাঁর ভাই সীঞ্চয় হেমব্রমের বিরুদ্ধে ইটাহার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে আনা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন :Chandannagar Youth Death Case : বন্ধুর সঙ্গে গিয়ে মৃত্যু চন্দননগরের যুবকের, খুনের অভিযোগ পরিবারের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ইটাহার থানার তীতপুকুরের বাসিন্দা সালমা মূর্মু তাঁর মানসিক ভারসাম্যহীন ছেলে সীঞ্চয় হেমব্রমের সঙ্গে থাকতেন। সীঞ্চয় মাকে প্রতিদিন মারধর করত বলে অভিযোগ। রবিবার সীঞ্চয় তার মাকে যখন মারধর করছিল সেই সময় তাঁর ভাই চিৎকার করেন। সেই চিৎকারের আওয়াজ শুনে প্রতিবেশীরা ছুটে আসেন ৷ সীঞ্জয় তাঁদেরও মারধর করে বলে অভিযোগ। তড়িঘড়ি সালমা মুর্মুকে ইটাহার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। এই ঘটনায় সীঞ্চয়ের বিরুদ্ধে ভাই জুমা হেমব্রম ইটাহার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ইটাহার থানার পুলিশ।

ABOUT THE AUTHOR

...view details