পশ্চিমবঙ্গ

west bengal

Bijaya Sammelani: বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে নিমন্ত্রণ পেলেন না বিধায়ক কৃষ্ণ কল্যাণী

By

Published : Oct 18, 2022, 7:37 AM IST

ফের প্রকাশ্যে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব ৷ বিজয়া সম্মেলনী (Bijaya Sammelani) অনুষ্ঠানে ডাক পেলেন না খোদ রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani) ৷

Bijaya Sammelani
বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে নিমন্ত্রণ পেলেন না বিধায়ক কৃষ্ণ কল্যাণী

রায়গঞ্জ, 18 অক্টোবর:তৃণমূল কংগ্রেস পরিচালিত রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির বিজয়া সম্মেলনীর (Bijaya Sammelani) অনুষ্ঠানে নিমন্ত্রণ পেলেন না রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani) । কয়েকদিন আগে রায়গঞ্জ ব্লক-1 তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে ও রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীর সহযোগিতা কর্ণজোড়া অডিটোরিয়ামে বিজয়া সম্মেলনী অনুষ্ঠিত হয়েছিল ।

ওই বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে রাজ্যের মন্ত্রীর উপস্থিতিতে হাতে হাত রেখে আগামীতে পঞ্চায়েত নির্বাচনের সবাই একসঙ্গে চলার শপথ নিয়েছিলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের নেতারা । কিন্তু কয়েকদিন পরেই দেখা গেল জেলায় নতুন করে তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব । সোমবার রায়গঞ্জের বিধানমঞ্চে তৃণমূল কংগ্রেস পরিচালিত রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির পক্ষ থেকে বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানের আয়োজন করা হয় । দেখা গেল বিজয়া সম্মেলনী অনুষ্ঠানে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে আমন্ত্রণ করা হয়নি । এমনটাই অভিযোগ উঠেছে রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সদস্য তৃণমূল নেতাদের বিরুদ্ধে ।

আরও পড়ুন:মুখ্যমন্ত্রীর মালবাজার সফরের দিনই পালটা মহামিছিলের হুঁশিয়ারি শুভেন্দুর

এদিনের বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সভাপতি ছিতা টুডু, সহকারী সভাপতি মানস কুমার ঘোষ, জেলা তৃণমূলের দুই নেতা সন্দীপ বিশ্বাস, অরিন্দম সরকার, মন্ত্রী সত্যজিৎ বর্মণ-সহ সমিতির তৃণমূল সদস্যরা । কিন্তু এদিনের বিজয়ী সম্মেলনী অনুষ্ঠানে রায়গঞ্জ বিধায়ক কৃষ্ণ কল্যাণীকে আমন্ত্রণ জানানো হয়েছিল কি না, সেই বিষয়ে স্পষ্ট করে জবাব দেননি রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সহকারী সভাপতি মানস কুমার ঘোষ ।

আরও পড়ুন:বিজেপির 7টি মোর্চায় নয়া পর্যবেক্ষক নিয়োগ

কৃষ্ণবাবুর নাম না-করে তিনি জানান, সমিতির তরফে সবাইকেই চিঠি পাঠিয়ে ও ফোন করে বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল । অন্যদিকে রায়গঞ্জ বিধায়ক কৃষ্ণ কল্যাণী (Krishna Kalyani) জানান, রায়গঞ্জ পঞ্চায়েত সমিতির সদস্যরা প্রয়োজন মনে করেননি বলেই আমাকে বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে আমন্ত্রণ জানায়নি । ওরা বিধায়ক হিসেবে আমাকে আমন্ত্রণ জানালে নিশ্চই ওই অনুষ্ঠানে হাজির থাকতাম । ওরা চাইলে অনুষ্ঠানকে সফল করতে সহযোগিতাও করতাম ।

ABOUT THE AUTHOR

...view details