পশ্চিমবঙ্গ

west bengal

raiganj accident : রায়গঞ্জের বাস দুর্ঘটনায় নয়ানজুলিতে ডুবুরি নামিয়ে তল্লাশি

By

Published : Sep 23, 2021, 3:32 PM IST

raiganj accident

রায়গঞ্জে বুধবার রাতে ভয়াবহ বাস দুর্ঘটনার পর, বৃহস্পতিবার সকালে নয়ানজুলিতে তল্লাশির জন্য নামানো হল বিপর্যয় মোকাবিলা বাহিনীর ডুবুরিদের ৷ বুধবার রাতে নিয়ন্ত্রণ হারিয়ে রায়গঞ্জের রূপাহারে 34 নম্বর জাতীয় সড়কের ধারের নয়ানজুলিতে উল্টে যায় পরিযায়ী শ্রমিক বোঝাই একটি বাস ৷

রায়গঞ্জ, ২৩ সেপ্টেম্বর: বুধবার রাতের ভয়াবহ পথ দুর্ঘটনার পর রায়গঞ্জের রূপাহারে মহাদেবপুর এলাকার নয়ানজুলিতে আর কোনও যাত্রী আটকে আছেন কিনা তা দেখাতে বিপর্যয় মোকাবিলা বাহিনীর তরফ থেকে ডুবুরি নামিয়ে তল্লাশি অভিযান শুরু করা হয়। বৃহস্পতিবার সকালে বিপর্যয় মোকাবিলা বাহিনীর পক্ষ থেকে ডুবুরি নিয়ে আসা হয় ঘটনাস্থলে। এলাকায় রয়েছে রায়গঞ্জ থানার পুলিশ।

আরও পড়ুন : Raiganj Accident : নয়ানজুলিতে পড়ল পরিযায়ী শ্রমিক বোঝাই বাস, মৃত 6

উল্লেখ্য, বুধবার রাত পৌনে 11টা নাগাদ পরিযায়ী শ্রমিক বোঝাই একটি বেসরকারি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রায়গঞ্জ থানার রূপাহারে মহাদেবপুর এলাকার 34 নম্বর জাতীয় সড়কের পাশে নয়ানজুলিতে পড়ে যায় ৷ দুর্ঘটনায় মৃত্যু হয় 6 জনের, গুরুতর আহত হন আরও বেশ কয়েকজন। বাসটি ঝাড়খণ্ড থেকে লখনউয়ের দিকে যাচ্ছিল ৷ ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী ৷ আসেন এসডিও, জেলার পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার-সহ অন্যান্য পুলিশ কর্তারা। পৌঁছায় জেলা বিপর্যয় মোকাবিলা বাহিনী ও দমকল বাহিনী। তিনটি ক্রেনের সাহায্যে বাসটিকে নয়ানজুলি থেকে তোলা হয়। বাসের মধ্যে আটকে থাকা মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়। আহত পরিযায়ী শ্রমিকদের ভর্তি করানো হয় রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে।

ABOUT THE AUTHOR

...view details