পশ্চিমবঙ্গ

west bengal

Minor Boys Arrest : দম্পতির অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে গ্রেফতার দুই নাবালক

By

Published : Jun 2, 2022, 5:48 PM IST

14 ও 16 বছর বয়সি দুই নাবালক গোপনে প্রতিবেশী এক দম্পতির অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি তুলে ব্ল‍্যাকমেল করার চেষ্টা করে। দম্পতির কাছ থেকে পাঁচ হাজার চেয়ে হুমকিও দেয় ওই দুই নাবালক। হুমকিতে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন ওই দম্পতি। শেষে, প্রতিবেশী দুই নাবালকের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হন তাঁরা। অভিযোগ পেয়ে ইতিমধ্যে দুই নাবালককে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ‌ (Two minor boys arrest for threatening couple intimate image going to viral )।

basirhat news
গোপনে প্রতিবেশী এক দম্পতির অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি তুলে ব্ল‍্যাকমেল করার চেষ্টা দুই নাবালকের

বসিরহাট, 2 জুন :স্বামী-স্ত্রীর অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি দিয়ে পুলিশের হাতে গ্রেফতার হল দুই নাবালক (Two minor boys arrest for threatening couple intimate image going to viral) । ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর চব্বিশ পরগনার বসিরহাটের পশ্চিম দন্ডিরহাট এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের একজনের বয়স 14 বছর। অন্যজনের বয়স 16 বছর।

বুধবার রাতের দিকে জানলা খুলে শুয়ে ছিলেন এক দম্পতি। সেই সুযোগে প্রতিবেশী দুই নাবালক স্বামী-স্ত্রীর অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি গোপনে মোবাইল বন্দি করে বলে অভিযোগ। পরেরদিন অর্থাৎ বৃহস্পতিবার সকাল হতেই সেই ছবি দেখিয়ে ওই দম্পতিকে ব্ল‍্যাকমেল করার চেষ্টা করে দু'জনে। অভিযোগ, দম্পতির কাছ থেকে তারা পাঁচ হাজার টাকা দাবি করে ৷ টাকা না দিলে দু'জনের অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে।

এমনই হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী দুই নাবালকের বিরুদ্ধে। যদিও দাবি মতো সেই টাকা না দিয়ে দম্পতি সোজা চলে যান পুলিশের কাছে। এরপর বসিরহাট থানায় অভিযোগ দায়ের করা হয় তাদের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে তড়িঘড়ি পুলিশ পশ্চিম দন্ডিরহাট এলাকা থেকে পাকড়াও করে অভিযুক্ত দুই নাবালককে। এই ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

আরও পড়ুন :কল্যাণী এইমসে চাকরি-দুর্নীতি ! কেন্দ্রীয় মন্ত্রী, বিজেপি সাংসদ সহ আটজনের বিরুদ্ধে এফআইআর

সূত্রের খবর, ধৃতদের বিরুদ্ধে ব্ল‍্যাকমেল, আইটি অ্যাক্ট-সহ একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত নেমেছে বসিরহাট থানার পুলিশ। ধৃতরা যেহেতু নাবালক সেহেতু তাদের জুভেনাইন কোর্টে পেশা করা হবে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

ABOUT THE AUTHOR

...view details