পশ্চিমবঙ্গ

west bengal

Political Murder : ভগবানপুরে বিজেপি কর্মীকে পিটিয়ে খুন, অভিযুক্ত তৃণমূল কংগ্রেস

By

Published : Nov 14, 2021, 12:14 PM IST

Updated : Nov 14, 2021, 2:27 PM IST

Political Murder

পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে বিজেপি কর্মীকে খুনের অভিযোগ উঠল শাসকদল তৃণমূলের বিরুদ্ধে । যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল ৷ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ৷

ভগবানপুর, 14 নভেম্বর : বিজেপি কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল শাসকদল তৃণমূলের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর বিধানসভার ভূপতিনগর থানার বাসুদেববেড়িয়া এলাকায় ।

শনিবার বাসুদেববেড়িয়া অঞ্চলের 114 নম্বর খাটিয়াল বুথের কালীপুজো উপলক্ষে বিজেপি কর্মী ভাস্কর বেরা গ্রামের কালীপুজোর ঘট উত্তোলনের জন্য যাওয়ার সময় তৃণমূলের দুষ্কৃতীরা তাঁকে ফাঁকা জায়গায় ডেকে নিয়ে গিয়ে ব্যাপক মারধর করে ও সেখানেই পিটিয়ে মেরে ফেলে বলে অভিযোগ ।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার গতকাল মহম্মদপুরে নিহত চন্দন মাইতির পরিবারের পাশে গিয়ে দাঁড়ান এবং হুঁশিয়ারি দিয়েছিলেন দোষীদের গ্রেফতার করতে হবে । তার 24 ঘণ্টা কাটতে না কাটতেই আবারও বিজেপি কর্মী খুনের ঘটনার পুনরাবৃত্তি হল জেলায়। যদিও এইসব অভিযোগ অস্বীকার করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস । তৃণমূলের কাঁথির সাংগঠনিক জেলা সভাপতি তরুণ মাইতি বলেন, "যেকোনও মৃত্যুই দুঃখজনক । কিন্তু আমরা যেটা জানতে পেরেছি ভগবানপুরের ভাস্কর বেরা নামে যিনি মারা গিয়েছেন তার কারণ তিনি মদ্যপান করতেন । সেই কারণে তাঁর দু'বছর আগে বিবাহ বিচ্ছেদ হয় । কালীপুজোর ঘট উত্তোলনের সময় তিনি গিয়েছিলেন । সেই সময়ও তিনি মদ্যপ অবস্থায় ছিলেন । তিনি সক্রিয় রাজনীতিতে ছিলেন বলে আমার জানা নেই ।"

ভগবানপুরে বিজেপি কর্মীকে পিটিয়ে খুন, অভিযুক্ত তৃণমূল কংগ্রেস

আরও পড়ুন: রাজ্যে জন্ম নিয়ন্ত্রণে স্পেশাল সেন্সাসের দাবি শুভেন্দুর

তৃণমূলের তরফে আরও দাবি করা হয়েছে, বিজেপি কর্মীর মদ্যপান করে মৃত্যুকে জেলা বিজেপি নেতৃত্ব রাজনৈতিক মৃত্যু বলে চালাতে চাইছে ৷ তৃণমূলের ঘাড়ে দোষ চাপাতে চাইছে ৷ তৃণমূল চায় পুলিশ ঘটনার সঠিক তদন্ত করে দোষীদের শাস্তি দিক ।

Last Updated :Nov 14, 2021, 2:27 PM IST

ABOUT THE AUTHOR

...view details