পশ্চিমবঙ্গ

west bengal

Akhil Giri: রাষ্ট্রপতিকে নিয়ে অখিল গিরির মন্তব্যের বিরুদ্ধে থানায় অভিযোগ বিজেপি'র

By

Published : Nov 12, 2022, 3:30 PM IST

Updated : Nov 13, 2022, 8:08 PM IST

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে আপত্তিকর মন্তব্য করা অভিযোগ উঠেছে রাজ্যের মন্ত্রী অখিল গিরির বিরুদ্ধে (controversial comment of Akhil Giri on President Murmu) ৷ তাঁর এই মন্তব্যের প্রতিবাদে বিজেপি'র তরফে নন্দীগ্রাম থানায় শনিবার অভিযোগ দায়ের করা হয়েছে (BJP files fir against Akhil Giri) ৷

ETV Bharat
Akhil giri

নন্দীগ্রাম, 12 নভেম্বর: রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় রাজ্যের মন্ত্রী অখিল গিরির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল বিজেপি (BJP files fir against Akhil Giri) ৷ দলের তরফে নন্দীগ্রাম থানায় শনিবার অভিযোগ দায়ের করা হয়েছে ৷ রাজ্যের কারামন্ত্রী অখিল গিরির মন্তব্যকে ঘিরে ইতিমধ্যেই দেশজুড়ে বিতর্ক তৈরি হয়েছে (controversial comment of Akhil Giri on President Murmu) ৷ অস্বস্তিতে পড়েছে রাজ্যের শাসকদল তৃণমূলও ৷ এরই মাঝে তাঁর ওই মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন অখিল গিরি ৷

শুক্রবার নন্দীগ্রামের গোকুলনগর শহীদ মঞ্চের কাছে তৃণমূলের অবস্থান বিক্ষোভ কর্মসূচি ছিল । অভিযোগ, সেই অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি (Akhil Giri) রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর নামে কুরুচিকর মন্তব্য করেছিলেন । তাঁর এই মন্তব্যের প্রেক্ষিতে বিজেপির তরফ থেকে নন্দীগ্রাম থানায় অভিযোগ দায়ের করা হয়েছে ।

আরও পড়ুন:রাষ্ট্রপতিকে নিয়ে আপত্তিকর মন্তব্য অখিলের ! প্রতিবাদে পথে বিজেপি যুব মোর্চা

যদিও নিজের ওই মন্তব্য প্রসঙ্গে সাফাই দিতে গিয়ে অখিল গিরি বলেন, "দেশের রাষ্ট্রপতিকে উদ্দেশ্য করে কোনও খারাপ মন্তব্য করতে চাইনি । রাষ্ট্রপতি ও তাঁর পদকে সম্মান করি ৷ আসলে দীর্ঘ তিন মাস ধরে শুভেন্দু অধিকারী আমার উপর ব্যক্তিগত আক্রমণ করছে ৷ তাই আমি বিজেপিকে বলতে গিয়ে রাষ্ট্রপতির নাম বলে ফেলেছি । এতে আমি দুঃখিত ।"

রাষ্ট্রপতিকে নিয়ে অখিল গিরির মন্তব্যের বিরুদ্ধে থানায় অভিযোগ বিজেপি'র

এই বিষয়ে বিজেপি নেতা সাহেব দাস বলেন, "আমাদের রাষ্ট্রপতি প্রসঙ্গে রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি যে কুরুচিকর মন্তব্য করেছেন তার জন্য আজকে নন্দীগ্রাম থানায় অভিযোগ জানানো হয়েছে । আমরা চাই তাঁর উপযুক্ত শাস্তি হোক ৷"

Last Updated :Nov 13, 2022, 8:08 PM IST

ABOUT THE AUTHOR

...view details