পশ্চিমবঙ্গ

west bengal

Malda Extra Marital Affair Case : স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, ট্যাঙ্ক থেকে উদ্ধার স্বামীর দেহ

By

Published : Jan 21, 2022, 4:44 PM IST

দশদিন পর সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার হল নিখোঁজ সাদিকুল খানের মৃতদেহ (Husbands body recovers from tank) । ঘটনায় সাদিকুল শেখের স্ত্রী সারিফা বিবি, প্রেমিক নুর আলম ও লালচাঁদ শেখকে গ্রেফতার করেছে পুলিশ ।

Malda Extra Marital Affair Case
স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, ট্যাঙ্ক থেকে উদ্ধার স্বামীর দেহ

মালদা, 21 জানুয়ারি : সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার হল নিখোঁজ ব্যক্তির মৃতদেহ । বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই তাঁকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের । ঘটনায় মৃত ব্যক্তির স্ত্রী, তার প্রেমিক ও আরেক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ (Malda Extra Marital Affair Case) ।

মৃত ব্যক্তির নাম সাদিকুল খান (38) । ইংরেজবাজারের মোহনপুর গ্রামের সাদিকুল পেশায় দিনমজুর । পরিবার সূত্রে জানা গিয়েছে, 10 বছর আগে সারিফা বিবির সঙ্গে তাঁর বিয়ে হয় । তাঁদের এক ছেলে ও এক মেয়েও রয়েছে । অভিযোগ, প্রায় 4 বছর আগে থেকে স্থানীয় যুবক নুর আলমের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে সারিফা বিবির । সাদিকুল বিষয়টি জানার পরেই সংসারে নিত্য অশান্তি লেগে থাকত ৷

এরমধ্যেই গত 10 জানুয়ারি বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হন সাদিকুল । এরপর থেকে তাঁর কোনও খোঁজ মেলেনি । 16 জানুয়ারি পরিবারের তরফে ইংরেজবাজার থানার অন্তর্গত মিলকি পুলিশ ফাঁড়িতে মিসিং ডায়েরি দায়ের করা হয় । ঘটনার তদন্তে নেমে লালচাঁদ শেখ নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ । তাকে জেরা করতেই গোটা ঘটনা জানতে পারেন তদন্তকারীরা ।

আরও পড়ুন :বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিন্ন করতে চাওয়ায় মহিলার উপর অ্যাসিড হামলা, গ্রেফতার যুবক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সারিফা বিবির বিবাহ বহির্ভূত সম্পর্কের পথে বাধা হয়ে দাঁড়াচ্ছিলেন সাদিকুল । তাঁকে রাস্তা থেকে সরাতে প্রেমিক নুর আলমের সঙ্গে খুনের ষড়যন্ত্র করে সারিফা বিবি । তাদের সাহায্য় করে নুর আলমের সঙ্গী লালচাঁদ শেখ । 10 তারিখ তিনজন মিলে সাদিকুলকে অপহরণ করে । পরে ঘুমের ওষুধ খাইয়ে গলা টিপে খুন করা হয় তাঁকে ৷ এরপর দেহটি বস্তাবন্দি করে নুরের এক আত্মীয়ের বাড়ির সেপটিক ট্যাঙ্কে ফেলে দেওয়া হয় । গতকাল রাতে সাদিকুলের মৃতদেহ উদ্ধার করে মিলকি ফাঁড়ির পুলিশ (Husbands body recovers from tank due to wifes extramarital affair) । মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । ঘটনায় সাদিকুল শেখের স্ত্রী সারিফা বিবি, প্রেমিক নুর আলম ও লালচাঁদ শেখকে গ্রেফতার করেছে পুলিশ । ধৃতদের আজ সাত দিনের পুলিশ হেফাজতের আবেদন করে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details