পশ্চিমবঙ্গ

west bengal

লকডাউনের মেয়াদ বৃদ্ধির সিদ্ধান্তকে সমর্থন সৌগত রায়ের

By

Published : May 1, 2020, 9:34 PM IST

4 মে থেকে 17 মে পর্যন্ত চলবে লকডাউন । ডিজ়াস্টার ম্যানেজমেন্ট অ্যাক্টের অধীনে আজই এই নির্দেশিকা জারি করল স্বরাষ্ট্রমন্ত্রক ।

ছবি
ছবি

কলকাতা, 1 মে : কেন্দ্রীয় সরকারের লকডাউনের মেয়াদ বৃদ্ধির সিদ্ধান্তকে সমর্থন জানালেন তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। তিনি বলেন, "আমরা সবাই চাই যাতে দ্রুত সংক্রমণ প্রতিরোধ করা যায় । সেজন্য যা করতে হয় তাই করা উচিত। লকডাউনের সিদ্ধান্ত মেনে নিচ্ছি।"

17 মে পর্যন্ত লকডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে । আজই এক নির্দেশিকা জারি করে স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে একথা জানিয়ে দেওয়া হয়। তাই আপাতত আরও দু'সপ্তাহ দেশ তথা রাজ্যের মানুষকে লকডাউনেই থাকতে হবে। কেন্দ্রীয় সরকারের এই সিদ্ধান্তকে সমর্থন জানালেন সৌগতবাবু। বলেন, "আমাদের লক্ষ্য সংক্রমণ প্রতিরোধ । এটা আমরা সবাই চাই । সেজন্য যা করতে হয় তাই করা উচিত। তাই কেন্দ্রীয় সরকারের এই লকডাউনের সিদ্ধান্ত মেনে নিচ্ছি আমরা ।"

প্রসঙ্গত, লকডাউন বাড়তে পারে বলে দু'দিন আগেই ইঙ্গিত দিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজেদের স্বার্থেই লকডাউনকে মানতে হবে বলে জানিয়েছিলেন তিনি । তবে গ্রিন জ়োনের জন্য ছোটো ছোটো দোকান খোলার সিদ্ধান্তের কথাও জানানো হয়েছিল। ইতিমধ্য়ে কেন্দ্রীয় সরকারের তরফেও গ্রিন জ়োনগুলিতে বেশ কয়েকটি ক্ষেত্রকে ছাড় দেওয়া হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details