পশ্চিমবঙ্গ

west bengal

Arrest Mischief: খাস কলকাতায় আগ্নেয়াস্ত্র-সহ ধৃত পশ্চিম মেদিনীপুরের দুষ্কৃতী

By

Published : Aug 2, 2022, 11:04 PM IST

Arrest Mischief
কলকাতায় আগ্নেয়াস্ত্র সমেত ধৃত পশ্চিম মেদিনীপুরের কুখ্যাত দুষ্কৃতী

কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের গোয়েন্দাদের হাতে অস্ত্র-সহ গ্রেফতার এক দুষ্কৃতী ৷ এদিন তাকে হাওড়া ব্রিজের উপর থেকে ধরা হয় (Arrest Mischief) ৷

কলকাতা, 2 আগস্ট: কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের গোয়েন্দাদের হাতে গ্রেফতার পশ্চিম মেদিনীপুরের কুখ্যাত দুষ্কৃতী । তার কাছ থেকে উদ্ধার হয়েছে চারটি সিঙ্গল শাটার আগ্নেয়াস্ত্র, একাধিক কার্তুজ, এইচএমএম পিস্তলের 40টি কার্তুজ (Arrest Mischief) ৷ নাম সমীর কুমার পট্টনায়ক । তাকে এদিন সন্ধ্যায় হাওড়া ব্রিজের উপর থেকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের গোয়েন্দারা ।

এই বিষয় কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের যুগ্ম নগর পাল ভি সোলেমান নেশাকুমার জানিয়েছেন, ধৃতদের বিরুদ্ধে পশ্চিম মেদিনীপুর জেলার একাধিক থানায় লিখিত অভিযোগ রয়েছে ৷ পাশাপাশি সঙ্গে সরাসরিভাবে যুক্ত রয়েছে সমীর পট্টনায়ক । আগামিকাল তাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারী আধিকারিকরা ।

আরও পড়ুন:তিন বছরে 386টি অ্যাসিড হামলার শিকার মহিলারা, লোকসভায় জানাল কেন্দ্র

এদিন গোপন সূত্রে খবর পেয়ে কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের গোয়েন্দারা নর্থপোট থানার পুলিশের সঙ্গে হাওড়া ব্রিজের উপর সাদা পোশাকে হাজির হয়ে যায় । এরপরেই অভিযুক্ত ব্যক্তিকে আটক করে সরাসরি নিয়ে যাওয়া হয় লালবাজারে । সেখানেই তাকে জিজ্ঞাসাবাদ করা হয় ৷ জিজ্ঞাসাবাদ চলাকালীন বক্তব্যে অসঙ্গতি থাকায় তাকে গ্রেফতার করে কলকাতা পুলিশের স্পেশাল ট্রাস্ট কোর্সের গোয়েন্দারা । আদৌ ওই ব্যক্তি এত বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র নিয়ে কলকাতায় কী করতে এসেছিল তা জানার চেষ্টা করছেন গোয়েন্দারা ।

ABOUT THE AUTHOR

...view details