পশ্চিমবঙ্গ

west bengal

চা-চক্রে যোগ না দিয়ে মুখ্যমন্ত্রী কোনও অন্যায় করেননি : সৌগত রায়

By

Published : Aug 17, 2020, 1:33 PM IST

"চা-চক্রে যোগ না দিয়ে মুখ্যমন্ত্রী কোনও অন্যায় করেননি । সংবিধানে কোথাও লেখা নেই রাজ্যপাল ডাকলেই মুখ্যমন্ত্রীকে যেতে হবে ।" বললেন তৃণমূল সাংসদ সৌগত রায় ।

reaction of the TMC mp sougata roy in kolkata
রাজভবনের চা চক্র

কলকাতা, 17 অগাস্ট : রাজভবনের চা-চক্রে মুখ্যমন্ত্রী যোগ না দেওয়ায় টুইট করেছেন রাজ্যপাল । এনিয়ে তৃণমূল সাংসদ সৌগত রায় ETV ভারতকে বলেন, "চা-চক্রে যোগ না দিয়ে মুখ্যমন্ত্রী কোনও অন্যায় করেননি । সংবিধানে কোথাও লেখা নেই রাজ্যপাল ডাকলেই মুখ্যমন্ত্রীকে যেতে হবে ।" রাজভবনের উপর নজরদারি চালানোর অভিযোগও উড়িয়ে দিয়েছেন তিনি ৷

গতকাল থেকেই ফের রাজ্যের সঙ্গে রাজ্যপালের সংঘাতের আবহ তৈরি হয়েছে । চা-চক্রে মুখ্যমন্ত্রী অনুপস্থিত থাকায় গতকাল সকালে টুইট করেন রাজ্যপাল । টুইটে লেখেন, "চা-চক্রে মুখ্যমন্ত্রীর অনুপস্থিতিতে বাক্যহারা । প্রশাসনিক আধিকারিকদের অনুপস্থিতিতে স্তম্ভিত । আমি বারবার মুখ্যমন্ত্রীকে জানিয়েছিলাম COVID প্রোটোকল মেনেই অনুষ্ঠানের আয়োজন করার । সংবিধান না মানার এটি বেদনাদায়ক দৃষ্টান্ত ।" এরপর সাংবাদিক বৈঠক করে তাঁর অভিযোগ, "রাজভবনের উপর নজরদারি চালানো হচ্ছে ।"

রাজ্যপালের এই মন্তব্য নিয়ে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, "মুখ্যমন্ত্রী সাংবিধানিকভাবে কোনও অন্যায় করেননি । সংবিধানে কোথাও লেখা নেই রাজ্যপাল ডাকলেই যেতে হবে । রাজ্যপাল এটা নিয়ে বলে আমাদের খুব সম্মান বাড়ায়নি । রাজভবনে নজরদারি করার অভিযোগ একদম বাজে । আসলে ওনার গেস্ট লিস্ট বেরিয়ে গিয়েছিল । সেটাও তো দারোয়ান বা কেউ দিয়েছে । নজরদারি করার বিষয়টি ঠিক নয় ।"

ABOUT THE AUTHOR

...view details