পশ্চিমবঙ্গ

west bengal

Anubrata Looks at Nabanna: দ্বিতীয় হুগলি সেতুতে সিবিআই-কনভয়, নবান্নের দিকে চেয়ে রইলেন 'কেষ্ট'

By

Published : Aug 12, 2022, 8:41 AM IST

অনুব্রত মণ্ডলকে গতকাল বীরভূম থেকে সড়কপথে কলকাতায় নিয়ে আসে সিবিআই ৷ জাতীয় সড়কে একাধিক যানজট পেরিয়ে গভীর রাতে নিজাম প্যালেসে পৌঁছয় সিবিআইয়ের গাড়ি ৷ পথে নবান্ন পড়েছিল ৷ কী করলেন 'কেষ্ট' (Anubrata Looks at Nabanna) ?

Nabanna and Anubrata Mandal
নবান্নের দিকে চেয়ে অনুব্রত মণ্ডল

কলকাতা, 12 অগস্ট: বিভিন্ন জাতীয় সড়কের যানজট কাটিয়ে অবশেষে রাত আড়াইটে নাগাদ সিবিআই দফতরের কার্যালয় নিজাম প্যালেসে এসে পৌঁছলেন অনুব্রত মণ্ডল । বৃহস্পতিবার সকালে গ্রেফতারির পর দৌড়ঝাঁপ করে একেবারে ক্লান্ত হয়ে গিয়েছিলেন বীরভূমের দাপুটে তৃণমূল জেলা সভাপতি 'কেষ্ট' (Anubrata Mandal looks towards Nabanna while coming to Kolkata with CBI) ।

আসার পথে গাড়িতেই ঘুমিয়ে পড়েছিলেন ৷ কাকতালীয়ভাবে দ্বিতীয় হুগলি সেতুতে ওঠার আগেই তাঁর ঘুম ভেঙে যায় । জানা গিয়েছে, দ্বিতীয় হুগলি সেতুর উপরে উঠে গাড়ি যখন নবান্নের পাশ দিয়ে ছুটছে, ঠিক সেই সময় রাজ্যের সচিবালয়েক দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন তৃণমূল নেতা । মুখের হাসি উধাও, ধরা পড়ছিল চিন্তার ছাপ।

এরপর রাত আড়াইটে নাগাদ কোনওরকমে 'ভারাক্রান্ত মন' এবং ক্লান্ত শরীর নিয়ে নিজাম প্যালেসে পৌঁছন অনুব্রত। সিআরপিএফ জওয়ান এবং সিবিআই আধিকারিকদের সাহায্যে অনুব্রত মণ্ডল গাড়ি থেকে নেমে সোজা লিফটে ওঠেন । সূত্রের খবর, বেশ কয়েক ঘণ্টা নিজাম প্যালেসের তিনি শুয়ে থাকেন ।

আরও পড়ুন: কেষ্ট আপাতত ন'দিন থাকবেন নিজাম প্যালেসে, কাল থেকে শুরু জেরা

আজ গরুপাচার কাণ্ডে অভিযুক্ত তৃণমূল নেতার শারীরিক পরীক্ষা হবে । তাঁকে জেরা করাও শুরু হবে । সিবিআই দিল্লির সদর দফতরের উচ্চপদস্থ আধিকারিকেরা একটি ভিডিয়ো কনফারেন্সে অনুব্রত মণ্ডলের সঙ্গে কথা বলতে পারেন বলে জানা গিয়েছে ।

তবে গাড়িতে আসার সময় অনুব্রত মণ্ডল আচমকাই নবান্নের দিকে তাকিয়ে কী যে ভাবলেন, তা রহস্যই থেকে গেল । এর কারণ নিয়ে গাড়িতে থাকা কোনও সিবিআই আধিকারিকদের সঙ্গে তেমন একটা কথা বলেননি 'কেষ্ট' । শুধু মাঝেমধ্যে নিজের শারীরিক অবস্থা আকার ইঙ্গিতে বোঝানোর চেষ্টা করেছেন এবং দু-একবার জল খেতে চেয়েছেন।

আরও পড়ুন: সাধারণের এত রাগ-ক্ষোভ জমা ছিল অনুব্রতর বিরুদ্ধে !

ABOUT THE AUTHOR

...view details